খুলনা আওয়ামীলীগের সম্মেলনে বিশিষ্ট ব্যবসায়ীর আওয়ামীলীগে যোগদান

খুলনা আওয়ামীলীগের সম্মেলনে বিশিষ্ট ব্যবসায়ীর আওয়ামীলীগে যোগদান

140907-al_tito_350_203খুলনা : নগরীর বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শেখ আবু আরিফ টিটো বাংলাদেশ আওয়ামীলীগে যোগদান করেছেন। রবিবার সদর থানা আওয়ামীলীগের দ্বি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথি আওয়ামীলীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক বিএম

মোজাম্মেল হক এমপি’র হাতে ফুলের তোড়া ও নৌকা উপহার দিয়ে তিনি তার সহস্রাধিক নেতাকর্মী নিয়ে আওয়ামীলীগে যোগদান করেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের নীতি-আদর্শে বিশ্বাসী এবং স্বাধীনতা বিরোধী শক্তিকে প্রতিহত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার অঙ্গিকারকে বাস্তবায়ন করতেই তিনি আওয়ামীলীগে যোগদান করে বলে টিটো অভিমত ব্যক্ত করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রিয় সদস্য ও খুলনা-৩ আসনের সংসদ সদস্য বেগম মন্নুজান সুফিয়ান, নগর আওয়ামীলীগের সভাপতি বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক কেসিসি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, নগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও খুলনা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক শেখ হারুনুর রশিদ,  জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও খুলনা-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এসএম মোস্তফা রশিদী সুজা।
খুলনা সদর থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আজমল আহমেদ তপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব এড. সাইফুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন, ২৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মঈনুল ইসলাম নাসির, সাধারণ সম্পাদক আতাউর রহমান সিকদার রাজু ও জাকির হোসেনসহ প্রমুখ নেতৃবৃন্দ।
শেখ আবু আরিফ টিটো নগরীর ২৪নং ওয়ার্ডস্থ ২নং মুসলমান পাড়া রোড নিবাসী মরহুম ডাঃ এমএ জব্বার এর ছোট ছেলে। তিনি ১৯৮২ সালে ঢাকার রেসিডেন্সিয়াল মডেল স্কুল থেকে এসএসসি, খুলনা মজিদ মেমোরিয়াল সিটি কলেজ থেকে এইচএসসি ও ডিগ্রী পাশ করেন। তিনি বর্তমানে আইসিটি ও পরিবহন ব্যবসার সাথে জড়িত।