কুবিতে ‘অনুপ্রাস’র নেতৃত্বে সানজিদা ও তানভীর

Slide
Watch all sports live streaming

Click to watch any of those channels

মীর শাহাদাত, কুবি প্রতিনিধি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আবৃত্তি সংগঠন অনুপ্রাস কন্ঠচর্চা কেন্দ্রের ৪র্থ কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে নৃবিজ্ঞান বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী সানজিদা ইসলাম মিম কে সভাপতি এবং একই বিভাগের শিক্ষার্থী তানভীর আহমেদ খান কে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।
মঙ্গলবার বেলা ১২ টায় কলা ও সমাজবিজ্ঞান অনুষদের ২০৯ নং কক্ষে ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. হাবিবুর রহমান এবং বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক প্রতিনিধি ও ফার্মেসী বিভাগের সভাপতি মোঃ এনামুল হক।
নব কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি তানজিনা আক্তার তমা, মুশফিকুর রহমান তানিম , যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রয়েছেন বায়েজীদ হোসেন বাপ্পী, হাবিবুর রহমান হাবিব সাংগঠনিক সম্পাদক মো. লিটন, শাহ আলম, পাঠচক্র সম্পাদক তানজুমা শিকদার, অর্থ সম্পাদক আবু হাসনাত অনিক, দপ্তর সম্পাদক আমেনা আক্তার সুমি, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক রওনক জাহান লোরা , যোগাযোগ সম্পাদক তাসনিম জাহান, প্রচার সম্পাদক ফাহিমা আক্তার, প্রশিক্ষণ ও অনুষ্ঠান সম্পাদক মোঃ রফিক বিন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক নিশাত তাসনিম ও আপ্যায়ন সম্পাদক বিল্লাল হোসেন স্বাধীন, কার্যনির্বাহী সদস্য মামুন, সাদিয়া, মারিয়া, অনিক
সদ্য বিদায়ী সভাপতি মো. আলাউদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাকালীন সভাপতি রাসেল মাহমুদ, এবং সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসাইন, সাবেক সভাপতি মো.আনোয়ার হোসেন, মরিয়ম আক্তার সোনিয়াসহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

For all latest news; follow EkusherAlo24's Google News Channel

উল্লেখ্য আগামী ১ বছর নতুন কমিটি দায়িত্ব পালন করবে।