এনইউবিটি খুলনা উপাচার্য ড. আবু ইউসুফ আব্দুল্লাহ’র সাতক্ষীরায় নির্বাচনী গনসংযোগ

সাতক্ষীরা-৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা’র উপাচার্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ’র প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ আনন্দ শোভাযাত্রা ও নির্বাচনী গনসংযোগ করেছেন।

আজ শনিবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে প্রায় ১০ হাজার নেতা-কর্মী নিয়ে এক আনন্দ শোভাযাত্রা ও নির্বাচনী গনসংযোগ করেন।

এ সময় তাঁর সাথে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা, আইনজীবি, শিক্ষক, তরুন, পেশাজীবি, সাংবাদিক, ছাত্র, দিনমজুর, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

তিনি দিনভর সাতক্ষীরার দেবহাটা উপজেলার পারুলিয়া, সখিপুরসহ সাতক্ষীরা-৩ নির্বাচনী আসনের বিভিন্ন স্থানে ট্রাক, মিনিবাস পিক-আপ, মাইক্রোবাস, প্রাইভেটকার ও মোটরসাইকেল নিয়ে গনসংযোগ করেন। এ সময় বিভিন্ন স্থানে পথসভা করেন।

ড. ইউসুফ আব্দল্লাহ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে লিফলেট বিতরন করেন। এ সময় তাঁর বক্তব্যে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী বিগত দশ বছরে বাংলাদেশকে বিশ্ব দরবারে এক অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন। দেশের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়নের লক্ষ্যে দল-মত নির্বিশেষে আমাদের সকলকে সম্পৃক্ত হয়ে আগামী সংসদ নির্বাচনে তাঁকে আবারো বিজয়ী করতে হবে।’

তিনি আরো বলেন, সাতক্ষীরা-৩ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়নের জন্য কাজ করছি। আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচিত হতে পারলে হিংসা-বিদ্বেষ বর্জন করে কাজ করবো। এছাড়া তরুনদের সাথে নিয়ে গ্রামভিত্তিক অর্থনীতির উন্নয়ন, টি-আর, কাবিখা, বয়স্কভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ গ্রামভিত্তিক উন্নয়নের সকল উপকরণ নিয়ে সাতক্ষীরার উন্নয়নে কাজ করে যাবো।(বিজ্ঞপ্তি)

এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের তথ্য বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাড. স.ম. গোলাম মোস্তফা, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুল মোমিন, জেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব রফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা, দেবহাটা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরশাদ আলীসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Inline
Inline