ইস্টার্ন ইউনিভার্সিটিতে অ্যাডমিশন ফেয়ার শুরু

Slide
Watch all sports live streaming

Click to watch any of those channels

ইস্টার্ন ইউনিভার্সিটিতে স্প্রিং ২০২২ সেমিস্টারের জন্য অ্যাডমিশন ফেয়ার গতকাল ১২ জানুয়ারি বুধবার শুরু হয়েছে। সাভারের আশুলিয়ায় ইউনিভার্সিটির চত্বরে দুই সপ্তাহব্যাপী এই অ্যাডমিশন ফেয়ার উদ্বোধন করেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইন।
ইস্টার্ন ইউনিভার্সিটিতে পাঁচটি বিষয় রয়েছে- ইংরেজি, বিবিএ, আইন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ও ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং। এসব বিষয়ে ভর্তি হতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য প্রতি সেমিস্টারে এই অ্যাডমিশন ফেয়ার আয়োজন করা হয়। সব বিষয়ের টিউশন ফি’তে সর্বোচ্চ ১০০% এবং ভর্তি ফি’তে ৫০% ছাড় দিচ্ছে বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষ। মেলা চলবে ২৫ জানুয়ারি পর্যন্ত।
অ্যাডমিশন ফেয়ারের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অ্যাডমিশন বিভাগের উপদেষ্টা ও ফ্যাকাল্টি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির ডিন অধ্যাপক ড. মো. মাহফুজুর রহমান, বাণিজ্য অনুষদের ডিন অধ্যাপক ড. আব্বাস আলী খান, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. আনোয়ার জাহিদ, রেজিস্ট্রার ড. আবুল বাশার খান, জনসংযোগ পরিচালক সাজেদ ফাতেমী, অ্যাডমিশন বিভাগের সহকারী পরিচালক মুহাম্মদ আতিকুর রহমানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি

For all latest news; follow EkusherAlo24's Google News Channel