আইপিএল শেষ মুম্বাইয়ের তারকা ব্যাটারের

আইপিএল শেষ মুম্বাইয়ের তারকা ব্যাটারের

স্পোর্টস ডেস্ক : বাঁ হাতে শক্ত আঘাত পেয়ে আইপিএলটাই শেষ হয়ে গেলো মুম্বাই ইন্ডিয়ান্সের তারকা ব্যাটার সূর্যকুমার যাদবের। টুর্নামেন্টের বাকি অংশে আর খেলতে পারবেন না তিনি।

গত ৬ মে গুজরাট টাইটান্সের বিপক্ষে হাতে আঘাত পান সূর্য। মুম্বাই ইন্ডিয়ান্স আজ (সোমবার) কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মাঠে নামার আগে জানিয়েছে, ভারতীয় ক্রিকেট বোর্ডের ফিটনেস টিমের পরামর্শক্রমে সূর্যকে স্কোয়াড থেকে সরিয়ে নেওয়া হয়েছে।

গত কয়েক মাসের মধ্যে এ নিয়ে দ্বিতীয়বার চোটের কারণে মাঠের বাইরে চলে যেতে হলো সূর্যকে। আইপিএল শুরুর আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষ টি-টোয়েন্টি সিরিজ খেলতে গিয়ে আঙুলে চিড় ধরায় ব্যাঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে তিন সপ্তাহ পুনর্বাসন করতে হয়েছিল তাকে।

ওই চোটের কারণে আইপিএলে এবার প্রথম সপ্তাহে মাঠে নামতে পারেননি। মুম্বাই সূর্যকে পায় ৬ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে তাদের তৃতীয় ম্যাচ থেকে।

তবে মাত্র ৮টি ম্যাচ খেলার সুযোগ হলেও মুম্বাইয়ের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক হন সূর্য। ৪৩.২৮ গড় আর ১৪৫.৬৭ স্ট্রাইকরেটে তার উইলো থেকে বেরিয়ে আসে ৩০৩ রান।

৯ জুন থেকে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ আছে ভারতের। আইপিএল থেকে ছিটকে পড়া সূর্য দেশের হয়ে এই সিরিজে খেলতে পারবেন কিনা, সেটিও এখন অনিশ্চিত।