অতীত ভুলে একসঙ্গে রাজশ্রী-মিমি

বিনোদন ডেস্ক : কলকাতার নামি পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ও মিমি চক্রবর্তীর ত্রিভূজ প্রেমের গল্প কে না জানে। মিমিকে ছেড়ে গত ১১ মে শুভশ্রীকে বিয়ে করেন পরিচালক রাজ। সে খবরও কারও অজানা নয়। সেই থেকে নব দম্পতির সঙ্গে মিমির দা-কুমড়া সম্পর্ক।

তবে ইতিমধ্যে প্রেম বিচ্ছেদের সে বিরহ ভুলে নিজেকে সামলে নিয়েছেন রাজের সাবেক প্রেমিকা মিমি। কাজে মন দিয়েছেন পুরোদমে। কয়েকদিন আগে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘ক্রিসক্রস’ ছবিটি। অন্যদিকে বিয়ে, হানিমুনসহ সকল ঝামেলা মিটিয়ে কাজে ফিরেছেন নবদম্পতি রাজ-শুভশ্রীও।

ভারতীয় বিভিন্ন মিডিয়ার খবর, সম্প্রতি স্বামী রাজের পরিচালনায় একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন টলিউডের তারকা অভিনেত্রী শুভশ্রী। কিন্তু সবচেয়ে গরম খবর হচ্ছে, এই মিউজিক ভিডিওটিতে রাজের সাবেক প্রেমিকা মিমি চক্রবর্তীও আছেন।

For all latest news; follow EkusherAlo24's Google News Channel

আসন্ন পুজোর জন্য নির্মিত এ মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে লাহা বাড়িতে। তবে মিমি যে অংশে অভিনয় করেছেন সে অংশ পরিচালনা করেছেন টলিউডের আরেক খ্যাতিমান পরিচালক বাবা যাদব। সুতরাং, একসঙ্গে শুটিং না করলেও অতীতের তিক্ততা ভুলে একই প্রজেক্টে কাজ করলেন তিন তারকা রাজ-শুভশ্রী-মিমি।

এই মিউজিক ভিডিওটির সঙ্গীত পরিচালনার দায়িত্বে আছেন বলিউড ও টলিউডের নামকরা সঙ্গীত পরিচালক জিৎ গাঙ্গুলী। যেটিতে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীও রয়েছেন। আরও আছেন বনি সেনগুপ্ত ও নুসরাত জাহান। আসছে পুজোয় মুক্তি পাবে মিউজিক ভিডিওটি।