NUBT খুলনা তে বসন্ত বরণ উৎসব

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজী খুলনা কালচারাল ক্লাব এর উদ্যোগে আজ ১৩ই ফেব্রুয়ারী (১লা ফাগুন) মঙ্গলবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামে বসন্ত বরণ উৎসবের আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা দিনব্যাপী নাচ-গান, কবিতা আবৃতি, নাটকসহ বিভিন্ন সাংস্কৃতিক কর্মকান্ডের মাধ্যমে ঋতুরাজ বসন্তের আগমনকে স্বাগত জানায়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বসন্ত বরণ উৎসবের উদ্বোধন করেন খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিন এর অধ্যাপক ও এন ইউ বি টি খুলনার এ্যাডভাইজার প্রফেসর ডঃ এ.টি.এম জহিরউদ্দীন, সে সময় তিনি বলেন, আমাদের দেশে ঋতুচক্রে বসন্তের উপস্থিতি ক্ষণস্থায়ী হলেও তাৎপর্যপূর্ণ। বসন্ত তারুন্যের উচ্ছাস ও প্রাণের স্পন্দনের বার্তা নিয়ে আগমন করে। মানুষের সাথে মানুষের সম্প্রীতির উন্নয়নেও বসন্তের আগমন ভূমিকা রাখে।

এ সময় আরো উপস্থিত ছিলেন এনইউবিটিকের রেজিষ্ট্রার ইনচার্জ এ.এইচ.এম মানজুর মোরশেদ, ব্যবসা প্রশাসন বিভাগের প্রধান এস এম মনিরুল ইসলাম, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিয়ারিং বিভাগের প্রধান মোঃ রবিউল ইসলাম ও আইন বিভাগের সহকারী অধ্যাপক রাজীব হাসনাত শাকিল।

এ ছাড়াও আরও উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী সহ বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষার্থীরা।

অনুষ্ঠানটি সার্বিক পরিকল্পনা ও সমন্বয় করেন কালচারাল ক্লাবের কনভেনর আইন বিভাগের প্রভাষক মোঃ ইফতেখারুল ইসলাম।