মুন্সীগঞ্জ পৌরসভার নির্বাচনী প্রচারনায় শীর্ষে সরকার সমর্থিত দল

আল আমিন,মুন্সীগঞ্জ প্রতিনিধি:আসন্ন মুন্সীগঞ্জ পৌরসভার নির্বাচনকে সামনে রেখে পুরো শহর নির্বাচনী প্রচারনায় সরগম। উৎসবমুখর পরিবেশে চলছে প্রার্থীদের প্রচার-প্রচারনা।পোষ্টারে ছেয়েগেছে গোটা পৌরসভার রাস্তাঘাট ও অলিগলি।গোটা শহরজুড়ে শোভাপাচ্ছে সাদাকালো পোষ্টারের পশড়া।মাইকের প্রচারনায় সরগম গোটা পৌরসভা।ভোরথেকে রাত পর্যন্ত ভোটারদের বাড়ীগিয়ে ভোট প্রার্থনা চলছে।
মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থীদের মধ্যে দলমত নির্বিশেষে জনসমর্থনের শীর্ষে রয়েছেন,বাংলাদেশ আওয়ামি লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি জনাব আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিনের বড় ছেলে হাজী মোঃ ফয়সাল বিপ্লব(নৌকা প্রতীক)। জনাব হাজী মোঃ ফয়সাল বিপ্লব আওয়ামি লীগ প্রার্থী হয়েও দলমত নির্বিশেষে পৌরবাসীর পাশে থেকে কাজ করার আশ্বাস ব্যক্ত করেন।
ইতোমধ্যে পৌরসভার জলাবদ্ধতা,ড্রেন,রাস্তাঘাট নির্মানের পাশাপাশি ধর্মীয় উপাসনালয়েও লেগেছে তার হাতের ছোয়া।অন্যদিকে তরুন  প্রজন্মের কাছেও প্রিয়মুখ তিনি।হাজী মোঃ ফয়সাল বিপ্লব একুশেরআলো২৪ কে বলেন, পৌরবাসীর সেবা নিশ্চিত করা ও ন্যায় প্রতিষ্ঠা করার পাশাপাশি মাদক মুক্ত সমাজ গড়ার আশ্বাস ব্যক্তকরেন।
এবারও অভ্যন্তরীণ কোন্দলের কারণে আওয়ামি লীগথেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বিদ্রোহী প্রার্থী আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের সভাপতি জবাব রেজাউল ইসলাম সংগ্রাম (মোবাইল প্রতীক)।আওয়ামী লীগের দুই গ্রুপের বিরোধ সজরে রেখে শক্ত প্রার্থীকে মনোনীত করে মাঠপর্যায়ে কার্যক্রম চালিয়ে যাচ্ছে বিএনপি।শহর বিএনপির সভাপতি ও বর্তমান মেয়র  জনাব এ কে এম ইরাদত মানু(ধানের শীষ প্রতীক)কে দল থেকে মনোনীত করায় সব বিদ্রোহী প্রার্থী আপোষেই তাকে সমর্থন করে গেছে।

Leave a Reply

Inline
Inline