সবার আগে ফাইনালে যাচ্ছে কে?

ক্রীড়া ডেস্ক : সময়ের সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে শেষ হয়ে যাচ্ছে বিপিএলের তৃতীয় আসর। ইতিমধ্যে লিগ পর্যায়ের খেলা শেষ হয়েছে। যোগ্যতার প্রমাণ দিয়ে চারটি দল শেষ চারে স্থান করে নিয়েছে। পয়েন্ট টেবিলের প্রথম দুটি দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স মুখোমুখি হবে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে। এই ম্যাচে যারা জয়লাভ করবে তারা সরাসরি ফাইনালে চলে যাবে। আর যারা হারবে তাদের সামনেও সুযোগ থাকবে ফাইনালে যাওয়ার। সেক্ষেত্রে দ্বিতীয় কোয়ালিফায়ার জিতে আসতে হবে।

তবে আজ শনিবারই একটি দলের ফাইনাল নিশ্চিত হচ্ছে। তাহলে কে যাচ্ছে সবার আগে ফাইনালে? মাশরাফির কুমিল্লা নাকি সাবিকের রংপুর? জানতে অপেক্ষা করতে হবে দুপুর পর্যন্ত।

শক্তিমত্তায় রংপুর ও কুমিল্লা সমানে-সমান। ময়দানি লড়াইয়ে কেউ কাউকে ছেড়ে কথা বলবে না। লিগ পর্যায়ে দুটি দল দুবার একে অন্যের মুখোমুখি হয়। প্রথমটিতে রংপুর হারলেও পরেরটিতে বড় ব্যবধানে জয় তুলে নেয়। তবে এবার নকআউট পর্ব। জিতলেই নিশ্চিত হবে ফাইনাল।

কুমিল্লা দলের অধিনায়ক মাশরাফির সামান্য ফিটনেস সমস্যা রয়েছে। বিষয়টি নিয়ে চিন্তিত কুমিল্লা ভিক্টোরিয়ান্স শিবির। অন্যদিকে সাকিবের দলে ইনজুরি সমস্যা নেই। এখন দেখার বিষয় সবাই আগে কে ফাইনালের টিকিট পায়।

Leave a Reply

Inline
Inline