​কোলবালিশকে বিয়ে করছেন এ নারী!

রকমারি ডেস্ক : বিছানার প্রেমে পড়েন অনেকেই। বিছানার প্রেমে পড়ে বিছানা না ছাড়তে চাওয়া অনেকেরই অভ্যাস। শীতকালে এ প্রবণতা আরও লক্ষ্য করা যায়। আর বিছানার অন্যতম অনুষঙ্গ কোলবালিশ। কেউ যদি কোলবালিশকে বিয়ে করতে চায় সেটা শুনতে অবিশ্বাস্যই লাগবে। শুনতে অবাক মনে হলেও এমনটিই করতে যাচ্ছেন এক ব্রিটিশ মহিলা।

পাস্কাল সেলিক নামের এ নারী আগামী মাসেই নিজের কোলবালিশকে বিয়ে করছেন। তার দাবি, দীর্ঘদিন ধরেই তার কোলবালিশকে ভালবাসেন। এতটাই যে তার সঙ্গে সারাজীবন কাটাতে চান। শেষ পর্যন্ত ঠিক করেছেন বিয়ে করবেন এ কোলবালিশকে, একসঙ্গে কাটাবেন সারাজীবন।

আগামী ১০ ফেব্রুয়ারি একটা জাঁকজমক করে বিয়ের অনুষ্ঠানের আয়োজনও করা হয়েছে। সেখানে তার বন্ধুবান্ধবদের আমন্ত্রণ জানানো হয়েছে।

পাস্কালের এই সিদ্ধান্তে বন্ধুরাও অবাক। তারা বলছেন, সত্যিই এটা অদ্ভুত একটা সিদ্ধান্ত। আবার, কেউ কেউ রসিকতাও করছেন। তারা বলছেন, এটাই পাস্কালের জীবনের সেরা সিদ্ধান্ত।

পাস্কালের দাবি, তার সঙ্গে কোলবালিশটির দীর্ঘদিনের সম্পর্ক। এ সম্পর্ক সবচেয়ে শক্তিশালী এবং সবচেয়ে গভীর। এর চেয়ে ভাল সম্পর্ক তার আর কখনও কারও সঙ্গে ছিল না। এটি সবসময় তার পাশে থেকেছে। প্রয়োজনে আলিঙ্গনও করেছে। আর এ জন্যই তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন।