৪৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার ৪০

রাজশাহী সংবাদদাতা : রাজশাহীতে পৃথক অভিযানে ৪৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ অভিযানে গ্রেফতার করা হয়েছে ৪০ জনকে। শুক্রবার রাতভর জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এর মধ্যে ২৮৩ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আরিফুল ইসলামকে (৪২) গ্রেফতার করে র্যাব। শুক্রবার রাত ৮টার দিকে নগরীর বেলপুকুর থানার ধাদাশ বটতলা তিনমাথা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আরিফুল নগরীর চন্দ্রিমা থানার কৃষ্ণগঞ্জ বাজার এলাকার আবুল কালামের ছেলে। রাতেই এ ঘটনায় বেলপুকুর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে র্যাব।

এদিকে, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে জেলার ষাটবিঘার চর সীমান্ত থেকে ১০৮ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বিজিবি। মাজারদিয়া সীমান্ত ফাঁড়ির টহলদল পরিত্যক্ত অবস্থায় এসব উদ্ধার করে। রাজশাহী বিজিবির ১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

অন্যদিকে, জেলা পুলিশের মুখপাত্র আবদুর রাজ্জাক খান জানান, জেলায় মাদকবিরোধী অভিযানে গ্রেফতার করা হয় ৩৯ জনকে। উদ্ধার করা হয় ৫৭ বোতল ফেনসিডিল, ৬ পিস ইয়াবা, ১২ গ্রাম হেরোইন এবং ২০ লিটার মদ। জেলা পুলিশের বিভিন্ন ইউনিট নিয়মিত এ অভিযান চালায়। আইনি প্রক্রিয়া শেষে দুপুরের দিকে গ্রেফতারকৃতদের আদালতে নেয়া হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা ।