৪২ হলে মুক্তি পাচ্ছে আরজু-পরীমনির সিনেমা

বিনোদন প্রতিবেদক : ভালোবাসা দিবসকে সামনে রেখে মুক্তি পাচ্ছে কায়েস আরজু ও পরীমনি অভিনীত চলচ্চিত্র ‘আমার প্রেম আমার প্রিয়া’। ছবিটি পরিচালনা করেছেন শামীমুল ইসলাম শামীম আগামীকাল শুক্রবার থেকে সারা দেশে ৪২টি সিনেমা হলে চলবে সিনেমাটি।

নির্মাতা শামীমুল ইসলাম শামীম বলেন, ‘আমার এই ছবির গল্প একেবারেই ভালোবাসাকে কেন্দ্র করে। যে কারণে আমরা আগামী ভালোবাসা দিবসকে কেন্দ্র করে ছবিটি মুক্তি দিচ্ছি। সবাইকে বলব, আপনারা সিনেমা হলে এসে ছবি দেখুন। তা হলে আমরাও নতুন নতুন সিনেমা নিয়ে আপনাদের সামনে হাজির হতে পারব।’

এই সিনেমায় থাকছে বেশ কিছু চমক। অমর নায়ক সালমান শাহ অভিনীত ‘জীবন সংসার’ ছবির জনপ্রিয় গান ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’। এই গানটির রিমেক করা হয়েছে। গানটিতে সালমান শাহের বিপরীতে ছিলেন চিত্রনায়িকা শাবনূর। জাকির হোসেন রাজুর কথা ও সুরে এ গানটিতে কণ্ঠ দিয়েছিলেন কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন ও আগুন।

‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে এই গানের সঙ্গে ঠোঁট মিলিয়েছেন ঢাকাই ছবির নতুন জুটি চিত্রনায়ক কায়েস আরজু ও চিত্রনায়িকা পরীমনি। নতুন করে এ গানটিতে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী ইমরান ও পড়শী।

ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে মোজাম্মেল হক খানের প্রযোজনায় এ ছবির গান থাকছে মোট ছয়টি। ছবিটির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। পরী-আরজু ছাড়াও এতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা প্রমুখ।