৩টি স্লোগান নিয়ে একুশের আলো ২৪ এর প্রচারাভিযানের আনুষ্ঠানিক উদ্বোধন

স্টাফ রিপোর্টার, খুলনা : আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশকে সহায়তা করুন, ট্রাফিক আইন মেনে চলুন এবং মাদককে না বলুন এই ৩টি স্লোগান নিয়ে একুশের আলো২৪ ডট কম এর প্রচারাভিযানের অনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।
রবিবার (১০ ফেব্রুয়ারি) দুপুর ২টায় খুলনা মহানগরীর ময়লাপোতা মোড়ে ট্রাফিক সেবা চলাকালীন একুশের আলো ২৪ এর প্রচারপত্রের আনুষ্ঠানিক উদ্বোধন করেন খুলনা মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার সরদার রকিবুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন একুশের আলো ২৪ অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক জনাব সাজ্জাদুল কবীরসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগন।
উল্লেখ্য, পুলিশকে সহায়তা করুন এবং পুলিশের সেবা গ্রহন করুন এ শ্লোগানে ২৭ জানুয়ারী হতে ২ ফেব্রুয়ারী পুলিশ সেবা সপ্তাহ পালন করা হয়। পুলিশের সেবা চালিয়ে যেতে রোববার ১০ ফেব্রুয়ারী নগরীর ময়লাপোতা মোড়ে হেলমেটবিহীন মোটরসাইকেল চালকদের হেলমেট পরে গাড়ি চালানোর জন্য অনুরোধ জানানো হয়।
হেলমেটবিহীন মোটরসাইকেল চালকদের হেলমেট ক্রয় করার পর তাদের মাথায় হেলমেট পরিয়ে দেয়ার পাশাপাশি পুলিশের পক্ষ থেকে তাদেরকে একটি রজনীগন্ধার স্টিক দিয়ে শুভেচ্ছাও জানানো হয়।
একুশের আলো ২৪ ডট কম এর প্রচারপত্র উদ্বোধনকালে কেএমপি কমিশনার বলেন, জনসাধারনকে ট্রাফিক আইন মেনে চলতে এ প্রচারপত্র বিশেষ ভূমিকা রাখবে। তিনি পুলিশ বিভাগের পক্ষ থেকে একুশের আলো ২৪ ডট কম কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।