২০১৯ সালে সফল হবেন যারা

ফিচার ডেস্ক : সফলতা আর ব্যর্থতার মধ্য দিয়েই শেষ হচ্ছে ২০১৮ সাল। শুরু হচ্ছে ২০১৯ সাল নিয়ে জল্পনা-কল্পনা। কার ভাগ্যে কী আছে আগামী বছরে? সে সম্পর্কেই জানা যাবে আজকের রাশিফলে। আসুন জেনে নেই ২০১৯ সালের রাশিফল-

মেষ: ২০১৯ সালে পড়াশোনা বা চাকরিতে উন্নতির মুখ দেখবে মেষ রাশির জাতক-জাতিকারা। এ বছরে চাকরির প্রোমোশন হতে পারে। বিদেশে চাকরির সুযোগ আসতে পারে। তবে জানুয়ারি, ফেব্রুয়ারি ও জুন মাসে সতর্ক থাকতে হবে।

বৃষ: বৃষ রাশির জন্য ২০১৯ সাল সবচেয়ে ভালো। এ রাশির জাতকরা খুব কর্মঠ হন। কাজের সুফল পাবেন এ বছর। মার্চ ও এপ্রিলে আশাতীত প্রশংসা ও সুফল পাবেন। নতুন কোনও কাজ শুরু করলেও নিরাশ হবেন না।

মিথুন: ২০১৯ সালে প্রচুর সুযোগ আসবে। ব্যবসার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন্য এ বছর শুভ। তবে ২২ মার্চ থেকে ২৬ এপ্রিলের মধ্যে কাজের জায়গায় খুব সতর্ক থাকতে হবে।

কর্কট: ব্যবসায়ী জাতক-জাতিকাদের জন্য এ বছর শুভ। ফেব্রুয়ারি থেকে এপ্রিল এবং অক্টোবর মাস এ রাশির জন্য খুবই ভালো। লক্ষ্য স্থির করুন ও সঞ্চয় করুন এ বছরই।

সিংহ: গুণ, কঠোর পরিশ্রমের ফল পাবেন ২০১৯ সালে। চাকরির ক্ষেত্রে বেতন বাড়তে পারে। মে ও জুলাইয়ের মধ্যে কর্মক্ষেত্রে খুবই শান্তি বজায় থাকবে। তবে কাজের ফলাফল পাবেন অাগস্ট মাসের পর। এ সময়ে চাকরি বদল করতে পারেন।

কন্যা: বছরের প্রথম দিকটা শুভ গেলেও শেষের ৬ মাস বেশকিছু সমস্যার মুখোমুখি হতে হবে। কিন্তু এ রাশির জাতক-জাতিকাদের এ বছরে খুব ভেবেচিন্তে ও সতর্ক হয়ে যে কোন সিদ্ধান্ত নিতে হবে।

তুলা: এ বছরে ক্যারিয়ারে অনেক ওঠানামা লেগে থাকবে। তবে ধৈর্য হারালে সমস্যা হতে পারে। তবে এ বছরে যা যা কাজ করবেন, তার ফলাফল ঠিক একদিন পাবেন। ফ্যাশন, মিডিয়া, ডিজাইনিংয়ের সঙ্গে যুক্তদের জন্য এ বছর খুবই ভালো।

বৃশ্চিক: এ বছরে বহু স্বপ্ন সত্যি হতে পারে। বহু সুযোগ আসবে। চেষ্টা করবেন সেগুলো এড়িয়ে না চলার। ব্যবসায়ীদের জন্য বছরটি ভালো।

ধনু: ২০১৯ সাল এ রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই ভালো। কাজের সূত্রে বহু এলাকায় ঘুরে বেড়ানোর সুযোগ আসবে। বছরের একদম মাঝখানে বেতন বৃদ্ধি হতে পারে। প্রোমোশনেরও সুযোগ আসতে পারে।

মকর: চাকরি বদলের জন্য ২০১৯ সাল খুবই ভালো। এ বছরে চাকরি বদল না করলেও ক্যারিয়ারে বহু পরিবর্তন হবে। কিন্তু কাজের ক্ষেত্রে সচেতন হয়ে সিদ্ধান্ত নিন।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য এ বছর শুভ। বছরের প্রথম দিকটা ক্যারিয়ারের জন্য ভালো, তবে মাঝামাঝি ক্যারিয়ারে ওঠানামা লেগে থাকবে।

মীন: বিভিন্ন ক্ষেত্রে ২০১৯ সালে মীন রাশির জাতক-জাতিকারা উন্নতি করবেন। বিভিন্ন ধরনের সুযোগ আসবে। এমনকি কাজের ক্ষেত্রে পরিবর্তন এলেও তা গ্রহণ করার জন্য এ সময় শুভ।