২০০ কোটির ঘর ছোঁবে “টাইগার জিন্দা হ্যায়”

‘টিউবলাইট’ ভাল ভাবে না জ্বলার দুঃখ ভুলে এখন শুধুই ‘টাইগার’-এর দিন। সালমানের ভক্তদের জন্য তাই এখন দারুন একটা সময় যাচ্ছে। মুক্তি পাওয়ার তিন দিনের মধ্যে ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ে ‘টাইগার জিন্দা হ্যায়’। সেটাই এখন হাটি হাটি পা পা করে ১৯০ পেরিয়ে এগুচ্ছে ২০০ কোটির ঘরে। ধারনা করা হচ্ছে ২০১৭ সালের সবচেয়ে বড় বলিউড সুপার হিট হতে যাচ্ছে “টাইগার জিন্দা হ্যায়”। ছবির কাটতে দেখে বলিউড ট্রেড অ্যানালিস্টরা সেরকমই ধারণা করেছেন।

বলিউড হাঙ্গামার খবর অনুযায়ী, ইতিমধ্যেই ১৯০ কোটি রোজগার করে ফেলেছে ছবিটি। এখনওতো নিউ ইয়ার পার্টি আসা শরুই করেনি সিনেমা হলে। সালমান খান ও ক্যাটরিনা কাইফের সিনেম মুক্তি পাবার তিন দিনের মাথাতেও আয় করে ১০০ কোটি। গতসপ্তাহের শুধুমাত্র রবিবারেই ভারতে ছবিটি আয় করেছে ৪৫ কোটি ৫৩ লক্ষ টাকা। সেই ধারাবাহিকতায় আলি আব্বাস জাফরের এই ছবির আয় বড়দিনেই ১৪৫ কোটি পেরিয়ে যায়।

বক্স অফিস কালেকশনের দৌড়ে এ বছর যে ছবিগুলি এগিয়ে ছিল, তাদের মধ্যে শীর্ষস্থানে রয়েছে ‘বাহুবলী টু: দ্য কনক্লুশন’। যদিও এই ছবি মুক্তি পেয়েছিল প্রায় ৯ হাজার স্ক্রিনে। সেই তুলনায় ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পেয়েছে প্রায় অর্ধেক স্ক্রিনে।

বলিউড হাঙ্গামার খবর অনুযায়ী, এ বছর ‘টিউবলাইট’-এর ওপেনিং ডে কালেকশন ছিল প্রায় ২১ কোটি টাকা। বাহুবলী টু’-এর কালেকশন ছিল প্রায় ৪০ কোটি। ‘গোলমাল এগেইন’-এর কালেকশন ছিল ৩০ কোটি। সেই হিসেবেও ‘টাইগার জিন্দা হ্যায়’ বেশ এগিয়ে। কারণ প্রথম দিনই এই ছবি প্রায় ৩৬ কোটি টাকা আয় করেছিল।

এ সপ্তাহের মধ্যেই যে ‘টাইগার’ ২০০ কোটির মাইলস্টোনও ছুঁয়ে ফেলবে সেটা হয়তো আর বলার অপেক্ষা রাখে না। এ বছরের সবচেয়ে রোজগার করা ছবির তালিকাতেও তাই নাম তুলে আনবার ইঙ্গিত দিচ্ছে টাইগার এবং জইয়ার গল্প।

Inline
Inline