১৫ মিনিটে পাঁচ কোটি নেয়া হল না রণবীরের

বিনোদন ডেস্ক : বলিউডের এই সময়ের জনপ্রিয় তারকাদের একজন রণবীর সিং। শুধু জনপ্রিয়তা নয়, পারিশ্রমিকের দিক থেকেও ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির তিন কাণ্ডারী শাহরুখ, সালমান ও আমির খানদের টেক্কা দিচ্ছেন তিনি। মহা বিতর্কিত ‘পদ্মাবত’ ছবির ব্যাপক সাফল্যের পর তার জনপ্রিয়তার পাল্লা যেন আরও ভারী হয়েছে। তাইতো, আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের(আইপিএল) উদ্বোধনী অনুষ্ঠানে মাত্র ১৫ মিনিট পারফর্ম করার জন্য পাঁচ কোটি টাকা দাবি করেছিলেন এই অভিনেতা‘

নায়কের দাবি মেনে তাকে এই বিপুল পরিমান টাকা দিতে রাজিও হয়েছিলেন আইপিএল কর্তৃপক্ষ। তাদের ধারণা, কোনো মঞ্চে রণবীর সিং থাকা মানেই বাড়তি বিনোদন। তাই যত টাকাই খরচা হোক তাদের রণবীরকেই চাই।

আইপিএলে পারফর্ম করার জন্য রণবীরের দাবিকৃত পাঁচ কোটি টাকা রেকর্ড পরিমাণ ছিল বলেই মত বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির একটা বড় অংশের। তবে সেই রেকর্ডটা আর করা হচ্ছে না নায়কের। সম্প্রতি ‘গলী বয়’ছবির শুটিংয়ের সময় কাঁধে চোট পেয়েছেন রণবীর। যার কারণে আসন্ন আইপিএলে তিনি পারফর্ম করছেন না বলে জানিয়ে দিয়েছেন।

কাজের প্রতি ডেডিকেশন এবং কমিটমেন্টের নিরিখে নাকি অনেকের থেকেই এগিয়ে রণবীর সিং। কোনো কাজই নাকি তিনি ঝুলিয়ে রাখতে পছন্দ করেন না। তাইতো অসুস্থতার কারণে আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম না করার কথাও আগে-ভাগে জানিয়ে দিলেন। তবে রণবীরের জায়গায় কে পারফর্ম করবেন সেসব কিছু জানা যায়নি।

যদিও রণবীরের মুখপাত্র লিখিত বিবৃতি দিয়ে জানিয়েছেন, সম্প্রতি একটি ফুটবল ম্যাচ খেলতে গিয়ে কাঁধে চোট পান রণবীর। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আগামী এক মাস কোনো রকম অতিরিক্ত পরিশ্রম করতে পারবেন না তিনি। তবে আসন্ন ছবি ‘গলী বয়’থেকে ছুটি নিচ্ছেন না অভিনেতা। শিডিউল অনুযায়ীই এই ছবির শুটিং করবেন তিনি। ‘গলী বয়’-তে একজন র‌্যাপারের ভূমিকায় দেখা যাবে রণবীরকে।