১৫বছর পর শ্রীপুর পৌর যুবলীগ কমিটি গঠিত : সভাপতি শাওন,সম্পাদক হিমু

আশিকুল ইসলাম শ্রীপুর থেকে : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নের চূড়ান্ত সময়ের পূর্বমুহূর্ত এখন। এই জটিল সময়ে দীর্ঘ ১৫বছর পর গাজীপুর জেলার শ্রীপুর পৌর আওয়ামী যুবলীগের নতুন কমিটি ঘোষণা করা হলো। কমিটিতে হাসানুল ইসলাম আকন্দ শাওনকে সভাপতি ও হুমায়ুন কবির হিমুকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।
২৬অক্টোবর শুক্রবার সাংসদ পুত্র জামিল হাসান দূর্জয়ের অনুসারী শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি কমর উদ্দিন ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামান স্বাক্ষরিত এক পত্রের মারফতে এ কমিটি ঘোষণা করা হয়।
কমিটিতে সহ-সভাপতি রয়েছেন আব্দুর রহিম, আমির হোসেন, আরিফ হাসান প্রধান, সাইফুল ইসলাম, একেএম মইনুল হোসেন খান, মো: খলিল, আসাদুল্লাহ্ আসাদ, স্বপন মিয়া, তমিজ উদ্দিন ও আওলাদ হোসেন।
যুগ্ন-সাধারণ সম্পাদক পদে কাওসার শেখ কামাল, এমদাদুল ইসলাম, মাসুদ রানা, নূরুল আমিন হৃদয়, সোহরাব হোসেন ও সোহাগ রানা।
সাংগঠনিক সম্পাদক হিসেবে নুরুল আমিন, কাওসার আকন্দ রিফাত, শেখ রাসেল, সবুজ বেপারী, হাসান সোহাগ ও শাকিল আহমেদ।
সোহাগ মিয়াকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, সুরুজ মিয়াকে দপ্তর সম্পাদক, আনোয়ার হোসেনকে তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, অ্যাড. ওয়াসিম খলিলকে আইন বিষয়ক সম্পাদক, মো: শফিককে শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, হুমায়ুন আহমেদকে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, আসাদ খানকে অর্থ সম্পাদক, আতিকুল ইসলাম মোড়লকে ত্রাণ সম্পাদক।
মওদুদ আহমেদ লিখনকে সমাজ কল্যাণ সম্পাদক, শফিকুল ইসলামকে সাংস্কৃতিক সম্পাদক, সাইদুল শেখকে ক্রীড়া সম্পাদক, শরিফুল ইসলাম শরিফকে স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক, শফিকুল ইসলামকে কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, শামীম হায়দারকে ধর্ম বিষয়ক সম্পাদক।
নুরুল আমিনকে মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, মোছা: সুমাইয়া শশীকে মহিলা বিষয়ক সম্পাদক, মাহবুব রহমানকে উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, মামুন শেখকে উপ-দপ্তর সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
এছাড়াও সহ-সম্পাদক পদে ফারুক মন্ডল, বিপ্লব হোসেন বাবু, মামুন শাহ্, শফিকুল ইসলাম, খোরশেদ আলম, ইকবাল হোসেন, মনির প্রধান, মাহবুব রহমান, আশরাফুল ইসলাম সুজন, মোহাম্মদ আলী, জাকির হোসেন, নাজমুল, হুমায়ুন, শফির আফজাল, তোফাজ্জল হোসেন, সদস্য হিসেবে মান্নান সিকদার, সাইদুল ইসলাম জুয়েল, আশরাফ, সুজন, ফিরুজ, ফারুখ আহমেদ, নব মিয়া, আলী হোসেন, আজিজুল হক আজিজ, হারুণ, আল আমিন, সোরহাব আহমেদ, নাঈম, সাইফুল শেখ নির্বাচিত করা হয়েছে।
দীর্ঘ ১৫বছর পর নতুন কমিটি ঘোষণা করায় নেতাকর্মীদের উচ্ছাস-উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

Inline
Inline