১২ বছর পর সিনেমায় ফিরছেন গোবিন্দ

বিনোদন ডেস্ক : শেষ যে দু’বার গোবিন্দাকে রুপোলি পর্দায় দেখা গিয়েছিল, তার মধ্যে একটি ছিল ডেভিড ধাওয়ানের ‘পার্টনার’। সালমান খানের সঙ্গে জুটি বেঁধে এই ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ২০০৭ সালে সিনেমাটি মুক্তির পর সুপারহিট হয়েছিল সেই ছবি। আরও একটি ছবিতে অভিনয় করেছিলেন এই ছবিটির নাম ‘কিলদিল’। ছবিটি সেভাবে ব্যবসায়িক সাফল্য না পেলেও সেই ছবিতে খলনায়কের চরিত্রে গোবিন্দার অভিনয় প্রশংসিত হয়েছিল।

প্রায় এক যুগ পরে আবারও রুপালী পর্দায় ফিরছেন বলিউডের কমেডিয়ান অভিনেতা গোবিন্দ। ভক্তদের জন্য সুখবর হলো শিগগিরই নাচে-গানে আর কমেডিতে মাতাবেন তিনি। গোবিন্দের নতুন ছবির নাম ‘ফ্রাইডে’।
কমেডিতে ভরপুর ছবিটির ট্রেলার ইতোমধ্যেই প্রকাশ পেয়েছে। আর এ উপলক্ষেই মুম্বাইয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে সংবাদমাধ্যমের নানা প্রশ্নের উত্তর দেন এই অভিনেতা। ‘ফ্রাইডে’ ছবিতে গোবিন্দ ছাড়াও অভিনয় করেছেন বরুণ শর্মা ও বীজেন্দ্র কালে। কমেডি ধাঁচের এ ছবিটি পরিচালনা করেছেন অভিষেক দোগরা। আগামী ১২ অক্টোবর ছবিটি মুক্তি পাবে।

এদিকে পার্টনার টু নির্মাণেরও কথাবর্তা চলছেন অনেকদিন থেকেই। গোবিন্দের বায়োপিক নির্মাণের ব্যাপারেও জল্পনা কল্পনা শুরু হয়েছে। তবে বায়োপিকের ব্যাপারে অনাগ্রহ প্রকাশ করেছেন গোবিন্দ।

গোবিন্দ বলেন, ‘এই ইন্ডাস্ট্রিতে যারা একেবারে জিরো থেকে যাত্রা শুরু করেন, তাদের প্রশংসা করা দরকার। কারণ এখানে কেউ চাইলে সহজেই এন্ট্রি নিতে পারেন না। আর চলচ্চিত্র সংশ্লিষ্ট না হয়ে বাইরের কারো জন্য তো সুযোগ পাওয়া আরো কঠিন। এসব দিক বিবেচনায় আমার জীবনী নিয়ে সিনেমা নির্মাণ করা যায়। কারণ আমি শূন্য থেকে এই ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার গড়েছি। আমার জীবনের সংগ্রামের গল্প মানুষকে অনুপ্রাণিত করবে। কিন্তু আমি মনে করি, আমার বায়োপিক নির্মাণের এখনো সঠিক সময় আসেনি।’

Inline
Inline