হিন্দু মহাজোট গাজীপুর মহানগর ও জেলা কমিটির উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

আনোয়ারুল আলম শাহীন,গাজীপুর মহানগর সংবাদদাতা : গোপালগঞ্জের কোটালিপাড়া ইসকন মন্দিরে হামলার প্রতিবাদ করায় তুষার গাইনকে মিথ্যা মামলায় হয়রানী ও বাংলাদেশে ঘটে যাওয়া হিন্দুদের উপর বর্বর নির্যাতনের প্রতিবাদে গাজীপুর মহানগর কোনাবাড়ী ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সকাল ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট গাজীপুর মহানগর শাখার সভাপতি ও মানবাধিকার কর্মী আশিষ কুমার (অঞ্জন)। আরো বক্তব্য রাখেন মহানগর কমিটির প্রচার প্রকাশনা সম্পাদক শ্রী ইঞ্জিনিয়ার প্রদীপ দত্ত এবং প্রধান সমন্বয়কারী মানবাধিকার কর্মী শ্রী মতি লাল দাস। আরো বক্তব্য রাখেন গাজীপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক শ্রী রঘুনাথ কুমার বর্মন, সাংগঠনিক সম্পাদক বাবু অজিত কুমার দে, সুমন চন্দ্র দাস। উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন শ্রী বাবু নারায়ণ দেবনাথ, উপদেষ্টা মন্ডলীর সদস্য।
মানববন্ধনে বক্তারা বলেন, “আমরা জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে হিন্দু-মুসলমান ভেদাভেদ ছাড়া আমরা এক সঙ্গে চলাফেরা করে আসছি। আজ কেন শুধু হিন্দুদের উপর বর্বরোচিত নির্যাতন? সে নির্যাতন বন্ধের দাবিতে আমরা সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আকুল আবেদন করি। হিন্দুদের প্রতি একটু সুনজর রাখার জন্য সকলের প্রতি একান্ত কামনা রইল।”
নিজের ক্ষতি নিজ স্বজাতিরাই করে আসছি। কাঁদা ছোড়াছুড়ি বন্ধ না হলে সেই কাঁদায় নিজেদেরই পরতে হবে।” হিন্দু-হিন্দুদের প্রতি কাদা ছোড়াছুড়ি বন্ধের দাবিও জানান তিনি এবং অবিলম্বে তুষার গাইনের নিঃশর্ত মুক্তিরও দাবী জানান।