হাসপাতালে ভর্তি প্রাক্তন প্রেমিকা, কাঁদলেন বিবার

বিনোদন ডেস্ক : খারাপ সময়গুলো যেনো পিছু ছাড়ছেনা মার্কিন পপ তারকা সেলেনা গোমেজের। খুব কম বয়সেই পেয়েছেন তারকা খ্যাতি। বর্ণিল জীবনে হঠাৎ করেই নানা রোগ হতে শুরু করে সেলেনার। গত বছর কিডনি জনিত সমস্যায় ভর্তি হয়েছিলেন হাসপাতালে। তার বান্ধবী সেলেনাকে কিডনি দান করে প্রায় মৃত্যুর মুখ থেকে ফিরিয়ে এনেছিলেন।

সম্প্রতি আবারো লস এঞ্জেলসের একটি হাসপাতালে জরুরি ভিত্তিতে ভর্তি করা হয়েছে সেলেনাকে। কারণ হিসেবে জানা যায় পর পর দুইবার ইমোশনাল ব্রেকডাউন হওয়ায় মানসিক স্থিরতা হারাতে বসেছিলেন সেলেনা। সে কারণেই তাকে জরুরী ভিত্তিতে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হচ্ছে।
এদিকে প্রাক্তত প্রেমিকার অসুস্থতার খবর শুনে কান্নায় ভেঙ্গে পড়েন জাস্টিন বিবার। সম্প্রতি বাগদান সেরেছেন বিবার, আর সেই স্ত্রীকে সাথে নিয়ে সাংবাদিকদের কাছ থেকে সেলেনার অসুস্থতার খবর শোনেন বিবার। আর তখনই গাড়িতে উঠে কান্নায় ভেঙ্গে পড়েন এই শিল্পী। চিকিৎসকরা জানান কিছুটা জটিল পরিস্থিতিতেই আছেন সেলেনা, রক্ত সঞ্চালন কমে যাওয়ায় পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে।

এদিকে সেলেনা ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সুস্থতা কামনা করে হ্যাশট্যাগ আহবান করেছেন। তারা চান শিগগিরই আবার সুস্থ হয়ে ফিরে আসুক সেলেনা।

Inline
Inline