হাসপাতালের বেডে বেবী নাজনীন

বিনোদন ডেস্ক : অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন ‘বাংলার কালো কোকিল’ খ্যাত জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে তাকে গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বেবী নাজনীনের ছোট ভাই এনাম সরকার।

তিনি জানান, গত তিনদিন ধরে জ্বরে আক্রান্ত ছিলেন বাংলাদেশের বহু হিট গানের গায়িকা বেবী নাজনীন। তার জ্বর কখনো কমে, কখনো আবার বাড়ে। মঙ্গলবার সন্ধ্যার পরে জ্বর বেড়ে গেলে রাত ৮টার দিকে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। ইমার্জেন্সিতে ডাক্তাররা দেখার পর সাড়ে ৮টার দিকে তাকে ভর্তি করে নেন।

হাসপাতালে চিকিৎসকরা অসুস্থ শিল্পীকে চব্বিশ ঘন্টার পর্যবেক্ষণে রেখেছেন বলে বেবী নাজনীনের ছোট ভাই এনাম সরকার জানান। পরিবারের পক্ষ থেকে তিনি দেশবাসীর কাছে বড় বোনের সুস্থতার জন্য দোয়াও চেয়েছেন। হাসপাতালে অসুস্থ শিল্পীর পাশে পরিবারের অন্যান্য সদস্যরাও রয়েছেন।

১৯৭৬ সাল থেকে বাংলা সঙ্গীত জগতে সুরের জাদু ছড়াচ্ছেন বেবী নাজনীন। ‘কাল সারা রাত ছিল স্বপ্নেরই রাত’, ‘দু’চোখে ঘুম আসে না’, ‘মরার কোকিলে’র মতো অসংখ্য হিট গানের শিল্পী তিনি। গান গেয়েছেন বহু চলচ্চিত্রেও। শ্রেষ্ঠ নারী কণ্ঠশিল্পী হিসেবে ১৯৯৩ ও ২০০৩ সালে মোট দুইবার ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’ জিতেছেন বেবী নাজনীন।

Inline
Inline