স্ত্রীকে ভালোবাসার বিরল ঘটনা: ৫৫ হাজার পোশাক উপহার

আন্তর্জাতিক ডেস্ক রিপোর্ট :

বিয়ের পর থেকেই জার্মান নাগরিক পল ব্রোকমেনের ইচ্ছে ছিল তার স্ত্রী মার্গটের যেন একই পোশাক যেন দ্বিতীয়বার না পড়েন। এ কারণে ৬১ বছর ধরে স্ত্রীর জন্য প্রায় ৫৫ হাজার ডিজাইনের গাউন কিনেছেন তিনি। খবর ডেইলি মেইল ও ফ্রি প্রেস জার্নালের

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া বসবাসরত পলের বয়স এখন ৮৪ বছর। আর স্ত্রীর ৮২। স্ত্রীর পোশাকগুলো দিয়ে নিজের গ্যারেজটি তিনি দোকানের মতো করেই সাজিয়ে রেখেছেন।

বাড়ির বিশাল গ্যারেজের পোশাক রাখার জায়গা না থাকায় ২০১৪ সাল থেকে পোশাক কেনা বন্ধ করে দেন যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা অঙ্গরাজ্যের বড় শহর ইস্ট মেসার বাসিন্দা পল ব্রোকম্যান। তার স্ত্রী মার্গটকে ভালোবেসেই দীর্ঘ সময়ে এই কাজটি করে এসেছেন তিনি।
বিয়ের পর ব্রোকম্যানের ইচ্ছা ছিল তার স্ত্রী যেন একই পোশাক দু’বার না পরে। সেই ইচ্ছা তিনি অক্ষরে অক্ষরে পূরণও করেছেন। স্ত্রীর প্রতি ভালোবাসার এই বিরল ঘটনা ফলাও করে প্রচার করেছে বিশ্বমিডিয়া।

এরই মধ্যে গ্যারেজের জায়গা খালি করতে সাত হাজার পোশাক বিক্রি করে দিয়েছেন তারা। আরও অনেকগুলো পোশাক বিক্রি করবেন বলে জানিয়েছেন ব্রোকম্যান ও মার্গট। তবে এগুলোর মধ্যে ২০০টি স্পেশ্যাল গাউন কোনোদিনই বিক্রি করতে চান না এই দম্পতি। কারণ সেগুলো আসলে পোশাক নয়, শুধুই ভালোবাসা।

খবর কৃতজ্ঞতা:ডেইলি বাংলাদেশ
সংরক্ষিত