স্টার সিনেপ্লেক্সে সিনেমার অগ্রিম টিকেট কিনতে মানুষের ঢল

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় সিনেমা সিরিজ অ্যাভেঞ্জার্স এর সিরিজ ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ মুক্তির পর থেকেই পরবর্তী সিনেমার জন্য অপেক্ষায় ছিলেন সিনেমাপ্রেমীরা। অপেক্ষার প্রহর কাটিয়ে আগামীকাল শুক্রবার বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। একই দিন থেকে ঢাকার বসুন্ধরা সিটি ও সীমান্ত স্কয়ারে স্টার সিনেপ্লক্সেও চলবে ছবিটি।

দর্শক চাহিদার কথা চিন্তা বুধবার থেকে সিনেমাটির অগ্রীম টিকিট বিক্রি শুরু করেছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। আর এই টিকিট বিক্রিকে ঘিরেই ঘটেছে চমকপ্রদ ঘটনা। বুধবার ও বৃহস্পতিবার সিনেপ্লেক্সের সামনে দেখা গেছে হাজার হাজার সিনেমাপ্রেমীদের ভিড়। টিকিট পাওয়ার জন্য রিতিমতো লড়াই শুরু হয়েছে।

কে কার আগে টিকিট পেতে পারে এই প্রতিযোগীতায় যোগ দিতে এই দুই দিন ভোরবেলা থেকেই লাইন দিয়ে অ্যাভেঞ্জার্স প্রেমীরা।ঢল নেমেছে মানুষের। বসুন্ধরা মার্কেটের গেট খুলতে না খুলতেই ছুটতে থাকে দর্শকরা। একটা টিকিট বুঝি পেতেই হবে। কেন এতো ভিড় ?

জানা গেছে, আগের সিনেমায় সমাধান না হওয়া রহস্যের জট খুলবে এই সিনেমায়। থানোসকে কে মারবে? এই প্রশ্নের উত্তর মিলবে সিনেমাটিতে। আয়রনম্যানের ক্যারিশমা দেখার অপেক্ষাতেও আছেন অনেকে। থানোসকে ঠেকানোর দায়িত্ব তার কাঁধে। বলা হচ্ছে, এটিই হবে এই সিরিজের সর্বশেষ সিনেমা।

মহাকাশে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে আয়রনম্যান। ক্যাপ্টেন আমেরিকা ও ওয়ান্ডার উইমেন নিরাশ। ট্রমাতে ভুগছেন থর। তবে কী এবার শেষ হয়ে যাবে অ্যাভেঞ্জার্স? কিন্তু এর আগের পর্বগুলোতে তো বিশ্ব জয় করে শান্তির বার্তা দিয়েছিল থানোস।

পৃথিবীতে অধিক জনসংখ্যা, তাই আলাদা জগৎ বানানোর উদ্দেশ্য ছিল থানোসের। যার জন্য আলাদা আলাদা ইনফিনিটি স্টোন নিয়ে অ্যাভেঞ্জার্সদের শেষ করে থানোস। তবে কী এবার ঘুরে দাঁড়াবে পৃথিবীর রক্ষকেরা? আবার মাঠে নামবে থর, ক্যাপ্টেন আমেরিকা, ওয়ান্ডার উইমেনরা? এমনই কৌতূহল জন্ম দিয়েছে সিনেমাটির প্রকাশিত ট্রেইলার।

সিনেমাটি পরিচালনা করেছেন অ্যান্থনি রুশো ও জো রুশো। এবারের পর্বে কোন কোন সুপারহিরো থাকবেন এ প্রশ্নের জবাব মিলেছে প্রকাশিত পোস্টারে। যথারীতি এ সিনেমাতেও থাকছেন আয়রনম্যান। আরো আছেন থর, হাল্ক। ক্যাপ্টেন মারভেলকে অ্যাভেঞ্জার্সদের সঙ্গে দেখা যাবে প্রথমবার। ক্যাপ্টেন আমেরিকা তো থাকছেনই। সঙ্গে আরো আছেন ব্ল্যাক ইউডো, ওয়ার মেশিন, অ্যান্ট ম্যান।