সৌদি ব্যবসায়ীদের সম্মানে ইসলামী ব্যাংকের নৈশভোজ

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর উদ্যোগে সফররত সৌদি ব্যবসায়ী প্রতিনিধিদলের সম্মানে ৫ ডিসেম্বর ২০১৭ রাজধানীর সোনারগাঁ হোটেলে এক নৈশভোজের আয়োজন করা হয়।

এসময় ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আব্দুল মতিন, ডাইরেক্টর হেলাল আহমদ চৌধুরী, ম্যানেজিং ডাইরেক্টর মো. আব্দুল হামিদ মিঞা, এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মাহবুব উল আলম, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা ও আবু রেজা মো. ইয়াহিয়াসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সৌদি ব্যবসায়ী প্রতিনিধি দলের প্রধান মোসাহাব আব্দুল্লাহ আলকাহতানিসহ সদস্যবৃন্দ, বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান বলেন, সৌদি আরবের সাথে বাংলাদেশ ও ইসলামী ব্যাংকের গভীর সম্পর্ক রয়েছে। বাংলাদেশ ও সৌদি আরব ভ্রাতৃপ্রতিম দেশ। ইসলামী ব্যাংকের প্রতিষ্ঠা ও পরিচালনায় আইডিবি ও আল রাজি গ্রুপের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে।

চেয়ারম্যান বলেন, ব্যবসায়ী প্রতিনিধি দলের এই সফরের কারণে দুই দেশের আমদানি রপ্তানি ও ব্যবসায়িক সম্পর্ক উন্নয়ন সহজ হবে।