সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে নেহা ধুপিয়ার কন্যাশিশু

বিনোদন ডেস্ক : মা হয়েছেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। মুম্বাইয়ের খারে একটি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। কন্যা হওয়ার খবরে উচ্ছ্বসিত নেহার স্বামী অঙ্গদ বেদি। খুশির বান ডেকেছে দুজনের পরিবারে।

বিয়ের পর থেকেই নেহা অন্তঃসত্ত্বা বলে জল্পনা রটেছিল। পরে জানা যায় ওই জল্পনা সত্যি। চলতি বছরই অঙ্গদের সঙ্গে নেহার বিয়ে হয়েছিল। ১৯ নভেম্বর কন্যা সন্তানের মা-বাবা হয়েছেন নেহা ও অঙ্গদ। অন্তঃসত্ত্বা থাকাকালে নেহার বেবি বাম্পের ছবিও প্রকাশ্যে এসেছিল। সেই ছবি তার অনুরাগীদের বেশ পছন্দ হয়েছিল।

সদ্যোজাত সন্তানের ছবি দেখার অপেক্ষায় ছিলেন সবাই। সেই সঙ্গে তার নাম কী হয় সেটাও জানতে উদগ্রীব হয়ে ছিলেন নেহার ভক্ত-অনুরাগীরা। অপেক্ষার পালা শেষ। এবার প্রকাশ হল নেহার মেয়ের ছবি ও নাম।

নেহা ও অঙ্গদ মেয়ের নাম রেখেছেন মেহের ধুপিয়া বেদি। ইতিমধ্যে, দাদু বিষেণ সিং বেদি সোশাল মিডিয়ায় নাতনির একটি ছবিও শেয়ার করেছেন। এর আগে নেহা মেহেরের একটি ছবি শেয়ার করেছিলেন সোশাল মিডিয়ায়। যদিও ছবিতে শুধুমাত্র তার মোজা পরা পা দেখা যাচ্ছে। মোজার ওপর লেখা ‘হ্য়ালো ওয়ার্ল্ড’।

মেহেরের জন্মের পরই সোশাল মিডিয়া মারফত অঙ্গদ জানিয়েছিলেন বাচ্চা ও নেহা দু’জনেই ভালো আছে। তিনি লেখেন, নেহা ও আমি কন্যাসন্তান পেয়ে খুব খুশি। আপনাদের ভালোবাসা ও শুভেচ্ছার জন্য অনেক ধন্যবাদ।

মাত্র চারদিন বয়স হল নেহার শিশুকন্যা মেহেরের। তার ছবি সোশ্যাল মিডিয়াতে আসতে না আসতেই ভাইরাল হয়ে যায়। এখন সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে নেহা ধুপিয়ার কন্যাশিশুটি ।