‘সোনম টাকার পেছনে দৌড়ানো লোভী মেয়ে’

বিনোদন ডেস্ক : ৮ মে, মঙ্গলবার দীর্ঘদিনের প্রেমিক ও দিল্লির নামজাদা ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করলেন বলিউডের ফ্যাশন আইকন অভিনেত্রী সোনম কাপুর। কিন্তু তাদের চার হাত এক হওয়ার কয়েক ঘণ্টা আগেই সোশ্যাল মিডিয়ায় খুব বাজেভাবে ট্রোলড হন নববধূ সোনম। বিয়ের মতো শুভ অনুষ্ঠান নিয়েও তাকে কিছু মানুষের বিষ-বাক্যের শিকার হতে হয়েছে।

গত সোমবার লাভ বার্ড জুটি সোনম ও আনন্দের মেহেদি অনুষ্ঠান। সে অনুষ্ঠানের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সোনম নিজেই। এর পরেই একে একে আসতে থাকে বিষ-বাক্যগুলো। যেখানে একজন নেটিজেন অভিনেত্রী সোনম কাপুরকে টাকার পেছনে দৌড়ানো এক অত্যন্ত লোভী মেয়ে হিসেবে উল্লেখ করেন।


অনেকে আবার সোনমকে ‘দেশবিরোধী’, ‘হিন্দুবিরোধী’ এবং ‘আবেগহীন’ বলেও আখ্যা দেন। আরও এক ধাপ এগিয়ে কয়েকজন আবার সরাসরি সোনমের বিয়ে বয়কটের ডাক দেন। তারা তাদের মন্তব্য বহু সেলিব্রেটিকে ট্যাগ করে তাদেরকে সোনমের বিয়েতে যেতে নিষেধ করেন।

কিন্তু সাধারণ নেটিজেনদের কটু-বাক্যে আর নিষেধাজ্ঞায় কি আর সোনমের মতো একজন বলিউড সেলিব্রেটির বিয়ে আটকে থাকে। মঙ্গলবার শিখ রীতি মেনেই প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে বিয়ে সেরেছেন তিনি। বিয়ের অনুষ্ঠান হয় সোনমের এক আত্মেীয়ের বান্দ্রার বাংলোয়।


মঙ্গলবার সকাল থেকেই বান্দ্রার ওই বাংলোয় আসতে শুরু করেন অতিথিরা। পরিবারের সদস্য ছাড়াও বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, ছেলে অভিষেক বচ্চন, মেয়ে শ্বেতা, বলিউড বাদশাহ শাহরুখ খান, আমির খান ও তার স্ত্রী কিরণ রাও, রানি মুখার্জী, সাইফ আলী খান ও তার স্ত্রী কারিনা কাপুর, কারিশমা কাপুর, রণবীর সিং, জ্যাকলিন ফার্নান্ডেজ, করণ জোহার ও স্বরা ভাস্কর ছাড়াও আরও অনেকে।


বিয়ের পর সন্ধ্যার রিসেপশনে এদিন সোনমকে দেখা যায় চেনা মেজাজেই। সাবেক রং ছেড়ে ধূসর এবং সাদার মেলবন্ধনে প্রিয় অনামিকা খান্নার ডিজাইন করা লেহেঙ্গা পরেছিলেন সোনম। রাঘবেন্দ্র রাঠৌরের ডিজাইন করা বন্ধগলা ছিল বরের বিকালের সাজেও। নজর কেড়েছিল ম্যাচিং স্নিকার্স। সকালের অতিথিদের পাশাপাশি সন্ধ্যার রিসেপশনে উপস্থিত ছিলেন কঙ্গনা রানাউত, জুহি চাওলা, কাজল ও মাধুরী দীক্ষিতের সুপারহিট সব নায়িকারা।

Inline
Inline