সুনামগঞ্জ সদর উপজেলায় আ.লীগের প্রার্থী বদল

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ সদর উপজেলায় চেয়ারম্যান পদে জেলা যুবলীগের আহবায়ক খায়রুর হুদা চপলের প্রার্থিতা বদল করে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেনকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) সকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে প্রার্থীতা বদল করার করার চিঠি হাতে পেয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন। তিনি এ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ৯ ফেব্রুয়ারি কেন্দ্র থেকে সুনামগঞ্জ সদর উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঘোষণা করা খায়রুল হুদা চপলের হাতে ঔই দিন মনোনয়নপত্র তুলে দেয়া হয়। এরপর ১১ ফেব্রুয়ারি আওয়ামী লীগের প্রার্থী হিসেবে তিনি জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন। চপলের সঙ্গে স্বতন্ত্র (বিদ্রোহী) প্রার্থী হিসেবে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন ও সাবেক ছাত্রলীগ নেতা সুনামগঞ্জ সরকারি কলেজের ভিপি মনিষ কান্তিদেও মনোনয়নপত্র দাখিল করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন বলেন, আমরা মোবারকের নাম কেন্দ্রের কাছে জমা দেয়া তালিকায় দিয়েছিলাম প্রথমে তাকে মনোনয়ন দেয়া হয়নি। বুধবার মনোনয়ন পুনঃবিবেচনাকালে দলীয় সভানেত্রী শেখ হাসিনা চপলকে বাদ দিয়ে মোবারকে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। আসন্ন নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে সে লড়বে।