সুনামগঞ্জে ধান কাটাকে কেন্দ্র করে হামলা, গুরুতর আহত ২

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের উমেদশ্রী গ্রামে জমিতে ধান কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুই জন গুরুতর আহত হয়।

গতকাল শুক্রবার (২৬ এপ্রিল) সকালে এই হামলার ঘটনা ঘটে। এ নিয়ে সুনামগঞ্জ সদর মডেল থানায় রফিকুল ইসলাম বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, রফিকুলের জমিতে জোর করে ধানকাটার চেষ্টা করছে একই এলাকার মৃত তমজিদ মিয়ার ছেলে আলী আকবর (৪৫), আব্দুর রহিমের ছেলে নানু মিয়া (৩০), মৃত আদর মিয়ার ছেলে কাঁচা মিয়া (৬৫), আব্দুল হান্নান (৪৫), আব্দুর রহিমের ছেলে দোহা (৩৭), মতি মিয়ার ছেলে খালেদ (৪২), তাদের ধান কাটতে বাধা দিলে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে ২ জনকে গুরুতর আহত করে।

আহতরা হলেন- আব্দুল জলিল (৯০), রফিকুল ইসলাম (৪৩)। পরে পুলিশ গিয়ে গুরতর আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সরকারি সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেন। এসময় বিরোধপূর্ণ জমির কাটা ধান স্থানীয় ইউপি সদস্যের জিম্মায় রাখা হয়েছে বলে সূত্র থেকে জানা গেছে।

এ বিষয়ে সদর মডেল থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি তদন্ত স্বাপেক্ষে দোষিদের বিরোদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।