সুনামগঞ্জের মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান চৌধুরী আর নেই

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জ মহকুমা ছাত্রলীগের প্রাক্তন সভাপতি জামালগঞ্জ উপজেলার ফেনারবাঁক গ্রামের বাসিন্দা মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান চৌধুরী(৭০) আর নেই। রোববার (২২ জুলাই) সকাল সোয়া ৯টায় চিকিৎসাধীন অবস্থায় সিলেটের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি।
দীর্ঘদিন ধরে তিনি কিডনি, হৃদরোগ ও ফুসফুসের রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৬ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর প্রথম জানাজা বাদ আছর বিকাল ৫টায় জামালগঞ্জ মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। তার দ্বিতীয় জানাজা সোমবার সকালে সুনামগঞ্জ পুরাতন কোর্ট মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।
মুজিবুর রহমান চৌধুরী ৬ দফা, ১১ দফা আন্দোলন, ১৯৬৯ এর গণঅভ্যুত্থান, ১৯৭০ এর নির্বাচন ও ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক শিক্ষা, মিলনায়তন ও পাঠাগার সম্পাদক ছিলেন।


মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নুরুল মোমেন, সাবেক ডেপুটি কমান্ডার ও জামালগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইউসুফ আল আজাদ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী এইচ এস শাহরিয়ার বিপ্লব, কেন্দ্রীয় কৃষক লীগের মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাড. শামীমা শাহরিয়ার, জেলা কৃষক লীগের সদস্য সচিব বিন্দু তালুকদার, জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আরিফ উল আলম, জেলা ছাত্রলীগের সভাপতি দিপংকর কান্তি দে, সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান তারেক প্রমুখ।

Inline
Inline