সিলভার গোলে ২-০ ব্যবধানে এগিয়ে ব্রাজিল

ক্রীড়া ডেস্ক : থিয়াগো সিলভার গোলে ২-০ ব্যবধানে এগিয়ে গেল ব্রাজিল। ৬৮তম মিনিটে নেইমারের কর্নার কিক থেকে দুর্দান্তভাবে হেড করে বল জালে পাঠান থিয়াগো সিলভা। ম্যাচে এখন দ্বিতীয়ার্ধের খেলা চলছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ম্যাচে ২-০ গোলে এগিয়ে রয়েছে ব্রাজিল।

এর আগে ৩৬তম মিনিটে পাওলিনহোর গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় ব্রাজিল। কুতিনহোর কাছ থেকে লফটেড পাস পেয়ে ডি-বক্সের মধ্যে থেকে গোলরক্ষকের মাথার উপর দিয়ে বল তুলে দেন পাওলিনহো। বল গিয়ে আশ্রয় নেয় জালে। সার্বিয়ার বিপক্ষে এক পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে ব্রাজিল। ইনজুরির কারণে আজ একাদশে নেই দানিলো। রক্ষণভাগে তার পরিবর্তে একাদশে ঢুকেছেন ফ্যাগনার।

রাশিয়া বিশ্বকাপে আজ ‘ই’ গ্রুপের ম্যাচে সার্বিয়ার মুখোমুখি হয়েছে ব্রাজিল। মস্কোর স্পার্তাকে ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় রাত বারোটায়। আজ জিতলে অথবা ড্র করলে দ্বিতীয় রাউন্ডে উঠে যাবে ব্রাজিল। তবে, তারা যদি হেরে যায় তাহলে তাদের বিদায় হয়ে যেতে পারে। নোভগোরাদে আজ একই সময়ে একই গ্রুপের ম্যাচে মাঠে নেমেছে সুইজারল্যান্ড ও কোস্টারিকা।

সুইজারল্যান্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র করার মাধ্যমে এবার বিশ্বকাপ শুরু করে ব্রাজিল। এরপর কোস্টারিকার বিপক্ষে ২-০ গোলে জয় পায় তারা। ‘ই’ গ্রুপে চার পয়েন্ট নিয়ে এখন পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে ব্রাজিল। চার পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে সুইজারল্যান্ড। তিন পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছে সার্বিয়া। শূন্য পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে রয়েছে কোস্টারিকা।