সিদ্ধিরগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামীসহ আটক ৩

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে আছমা বেগম নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সকালে উপজেলার জালকুড়ি এলাকা থেকে এ লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামীসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় ২ সন্তান ও স্ত্রী আছমা বেগমকে নিয়ে ভাড়া বাসায় বসবাস করতেন সারোয়ার হোসেন। শনিবার সকালে জালকুড়ি এলাকার জনৈক আনোয়ার হোসেনের বাড়ির পিছনে একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠায়। নিহত আছমা বেগমের (৩৫) বাড়ি বরিশাল জেলার বাকেরগঞ্জের নলুয়া গ্রামে। তার বাবার নাম নাছির উদ্দিন।

আছমা বেগমের স্বামী সারোয়ার জানায়, গতকাল শুক্রবার সকাল ৮টায় বাসা থেকে বের হওয়ার পর থেকে তাকে খুঁজে পাওয়া যায়নি। শনিবার সকালে লোকমুখে শুনে আনোয়ারের বাড়ির পিছনে লাশ দেখতে পেয়ে এটি তার স্ত্রী আছমা বেগমের লাশ বলে শনাক্ত করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি (তদন্ত) নজরুল ইসলাম জানান, উদ্ধার হওয়া লাশের গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে ময়না তদন্ত ছাড়া মৃত্যুর কারণ বলা যাচ্ছে না। তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী সারোয়ারসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।