সালমানের বিগ বসে সমপ্রেমী দম্পতি!

বিনোদন ডেস্ক : ভারতের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস। এই শো-টির জনপ্রিয়তার মূল কারণই হচ্ছে বলিউডের ভাইজান সালমান খান। কেননা, বিগ বসের প্রতিটি সিজনের উপস্থাপনায় বরাবর তাকেই দেখা গেছে। রূপালী পর্দায় তার সিনেমা যেমন সুপারহিট, ছোট পর্দার বিগ বসও তাই। অভিনয়, উপস্থাপনা- দুই জায়গাতেই নিজের সবটুকু উজাড় করে দিয়ে কাজ করেন সালমান।

তার জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের প্রতিটি সিজনেই থাকে নতুন নতুন চমক। যার কারণে এই রিয়েলিটি শো নিয়ে দর্শকদের মধ্যেও উত্তজনার কোনো শেষ নেই। গত ১১ বছর ধরে বিগ বসের আসর জমজমাট। এবার শুরু হতে যাচ্ছে শো-টির ১২তম সিজন। ইতিমধ্যে অডিশনও শুরু হয়ে গেছে। আসন্ন ১২তম এ সিজনে থাকছে আরো এক নতুন চমক।

শোনা যাচ্ছে, এবারের সিজনে সমপ্রেমীদের বিশেষ প্রধান্য দেয়া হবে। সমাজের মধ্যে জমে থাকা কিছু অন্ধ ধারণা ভেঙে ফেলার জন্যই নাকি এমন উদ্যোগ। সেই হিসেবে, বিগ বসের এবারের আসরে দেখা যাবে সমপ্রেমী দম্পতিদের। এছাড়া এমন এক সেলেব দম্পতিকে খুঁজে বের করার চেষ্টা চলছে, যারা এবারের সিজনের সবচেয়ে বিতর্কিত দম্পতি হবে।

আরো কানাঘোষা, বিগ বসের ১২তম সিজনে প্রতিযোগী হিসেবে বাছাই করা হতে পারে সেক্স অ্যাডিক্ট, স্ট্রিপার এবং এসকর্টদের। তবে বর্তমানে বিগ বস উপস্থাপক সালমান খান ব্যস্ত তার আরেক রিয়েলিটি শো ‘দস কা দম সিজন ৩’ এবং মুক্তি প্রতিক্ষীত সিনেমা ‘রেস থ্রি’ নিয়ে। আগামী ১৫ জুন মুক্তি পাবে সালমানের ‘রেস থ্রি’।

Inline
Inline