‘সাপলুডু’র যাত্রা শুরু

বিনোদন ডেস্ক : শনিবার থেকে যাত্রা শুরু হয়েছে ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা আরিফিন শুভর নতুন ছবি ‘সাপলুডু’র। শুভর বিপরীতে নায়িকা রয়েছেন লাক্স সুন্দরী বিদ্যা সিনহা মিম। এই ছবির মাধ্যমে দ্বিতীয়বারের মতো পর্দায় জুটি বাঁধলেন শুভ ও মিম। চলতি মাসেই কারওয়ান বাজারের বিএসইসি ভবনের আরটিভি কার্যালয়ে ছবির জন্য চুক্তিবদ্ধ হন এ জুটি। শনিবার মানিকগঞ্জে শুরু হল শুটিং।

এ প্রসঙ্গে নায়ক শুভ বলেন, ‘মানিকগঞ্জের বেতিলায় অবস্থিত একটা পার্কে শুটিং শুরু হয়েছে। টানা চার দিন শুটিং চলবে এখানে। এরপর গাজীপুর ও কেরানিগঞ্জে শুটিং হবে। পরিচালকের সিদ্ধান্ত, শুটিংয়ের কোনো ছবি আপাতত কেউ প্রকাশ করতে পারবেন না। শুটিং শেষে ফটোশুটের মাধ্যমে ছবির প্রচারণা চালানো হবে। পরিচালকের এমন সিদ্ধান্তকে আমরা সবাই সাধুবাদ জানিয়েছি।’

‘সাপলুডু’ পরিচালনা করছেন নাট্য নির্মাতা গোলাম সোহরাব দোদুল। পাশাপাশি এটির চিত্রনাট্যও লিখেছেন তিনি। কয়েকদিন আগে পরিচালক জানিয়েছিলেন, ছবিটি হবে অ্যাকশন থ্রিলার ধাঁচের। বান্দরবান, রাঙামাটি, কক্সবাজার এবং ঢাকা ও এর আশেপাশের মনোরম সব লোকেশনগুলোতে এটির শুটিং হবে। কথা মতো মানিকগঞ্জে শুরু হয়েছে শুটিং।

পরিচালক আরও জানিয়েছিলেন, ‘সাপলুডু’র অভিনয়শিল্পীদের তালিকায় থাকবে বিশেষ চমক। সেই চমক হিসেবে ইতিমধ্যেই জনপ্রিয় নাট্য অভিনেতা জাহিদ হাসানের নাম প্রকাশ করা হয়েছে। এই ছবিতে তাকে দেখা যাবে একজন খাটি দেশপ্রেমী রাজনৈতিক নেতার চরিত্রে। আরও কোনো চমক আছে কি? উত্তর মিলবে সময় হলেই।