সাদুল্যাপুরে জাসদের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা সংবাদদাতা : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনে জাসদ মনোনীত ও ১৪ দলের মনোনয়ন প্রত্যাশী এসএম খাদেমুল ইসলাম খুদির সমর্থনে জনসভা।

শুক্রবার বিকেলে সাদুল্যাপুর উপজেলার মিরপুর হাইস্কুল মাঠে এ জনসভায় অনুষ্ঠিত হয়।

উপজেলা জাসদ সভাপতি (ভারপ্রাপ্ত) শিশির রঞ্জন রায় এর সভাপতিত্বে এবং উপজেলা জাসদ সাধারণ সম্পাদক হাফিজার রহমান বাদল এর সঞ্চালনায় জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও মাননীয় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি। তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনে জাসদ থেকে এসএম খাদেমুল ইসলাম খুদিকে প্রাথমিক ভাবে প্রতিদ্বন্দিতা করার জন্য মনোনীত করা হয়েছে।

তথ্যমন্ত্রী জনগণের উদ্দেশ্যে বলেন, ‘যদি শান্তিতে থাকতে চান তাহলে ১৪ দল মহাজোটের ভিত্তিতে গড়া জোটকে ভোট দিয়ে দেশে সরকার গঠন করতে হবে।’

জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ডা. একরাম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন রাঙ্গা, ওবায়দুর রহমান চুন্নু, (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনে জাসদ মনোনয়ন প্রত্যাশী ও জাসদ কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিয়ষক সম্পাদক এসএম খাদেমুল ইসলাম খুদি, গাইবান্ধা জেলা জাসদের সভাপতি শাহ শরিফুল ইসলাম বাবলু ও সাধারণ সম্পাদক গোলাম মারুফ মনা, গাইবান্ধা যুব জোটের সাধারণ সম্পাদ সুজন প্রসাদ প্রমুখ।

Inline
Inline