সাকিবের সমর্থনে পাশে স্ত্রী-মেয়ে

ক্রীড়া প্রতিবেদক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে সাকিবের নতুন ঠিকানা সানরাইজার্স হায়দ্রাবাদ। আইপিএলে অভিষেকের পর থেকে দীর্ঘ সাত বছর কলকাতার জার্সিতে খেলার পর এবার তাদের ছেড়ে হায়দ্রাবাদে সাকিব।

নতুন দলে নিজেকে উজাড় করে দেওয়া সাকিবের এক নতুন লড়াই। আর এই লড়াইয়ে সাকিবের সমর্থনে আছেন তার স্ত্রী উম্মে আহমেদ ‍শিশির এবং ছোট্ট কন্যা অ্যালাইনা হাসান অব্রি।

সাকিবকে পেয়ে অনেক আনন্দিত হায়দ্রাবাদ। তার কাছে অরেঞ্জ আর্মিদের প্রত্যাশাও অনেক। কারণ একজন অলরাউন্ডার হিসেবে সাকিব হায়দ্রাবাদের বোলিং-ব্যাটিং দুই দিকেই সমান ভাবে অবদান রাখতে পারেন।

নতুন দলের প্রত্যাশার মূল্য দিয়েছেন বিশ্ব সেরা এই অলরাউন্ডার। ইতিমধ্যে তিনটি ম্যাচ খেলেছে হায়দ্রাবাদ। আর তিনটি ম্যাচেই দলের জয়ে অবদান রেখেছেন বাংলাদেশি এই তারকা।

গতকাল নিজের সাবেক দল কলকাতার বিপক্ষেও ব্যাটে-বলে দারুণ করেছেন সাকিব। এদিন বল হাতে ৪ ওভার করে মাত্র ২১ রান দিয়ে ২ টি উইকেট নেন তিনি। তাছাড়া ৩ ম্যাচের মধ্যে সাকিব পেয়েছেন পাঁচটি উইকেট। ব্যাট হাতে করেছেন দলীয় দ্বিতীয় সর্বোচ্চ রান।

সাকিবের নতুন ঠিকানায় মাঠে গিয়ে সমার্থন দিচ্ছেন স্ত্রী-মেয়ে। গতকাল ম্যাচ শেষে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির মেয়েকে নিয়ে অরেঞ্জ আর্মির জার্সিতে একটি ছবি ফেসবুকে পোস্ট করেন। ছবিটি পাশে ক্যাপশনে তিনি লিখেন,‘আমরা সবসময় আমাদের মানুষটাকে সমর্থন দিতে সেখানে আছি।’

Inline
Inline