সাকিবের এক ওভারেই দুই ব্যাটসম্যান সাজঘরে

একই ওভারে পরপর দুই বলে দুই ব্যাটসম্যানকে সাজঘরে ফেরালেন সাকিব আল হাসান। ইনিংসের সপ্তম ওভারের পঞ্চম বলে সলোমন মিরেকে বোল্ড করেন তিনি। আর ষষ্ঠ বলে ব্রেন্ডন টেইলরকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন তিনি।

জিম্বাবুয়ের ওপেনিং জুটি ভাঙেন মাশরাফি বিন মুর্তজা। ইনিংসের চতুর্থ ওভারে মাশরাফির বলে সাব্বির রহমানের হাতে ক্যাচ দিয়ে ফিরেন হ্যামিলটন মাসাকাদজা। তিনি করেছেন ৫ রান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত জিম্বাবুয়ের সংগ্রহ ৭.৪ ওভারে ৩ উইকেট হারিয়ে ২৬ রান।

আজ অনুষ্ঠিত হচ্ছে ত্রিদেশীয় সিরিজের পঞ্চম ম্যাচ। মঙ্গলবার জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে নয় উইকেট হারিয়ে ২১৬ রান সংগ্র করে টাইগাররা।

দলের পক্ষে তামিম ইকবাল করেন ৭৬ রান। সাকিব আল হাসান করেন ৫১ রান। বাকিদের মধ্যে দুই অঙ্কের ঘরে রান করেন মুশফিকুর রহিম (১৮), সানজামুল ইসলাম (১৯) ও মোস্তাফিজুর রহমান (১৮)। ইনিংস শেষে রুবেল হোসেন অপরাজিত থাকেন ৮ রান করেন। জিম্বাবুয়ের পক্ষে গ্রায়েম ক্রেমার ৪টি, কাইল জারভিস ৩টি, সিকান্দার রাজা ১টি ও টেন্ডাই সাতারা ১টি করে উইকেট নেন। আজ চারটি উইকেট নেয়ার মাধ্যমে ওয়ানডে ক্রিকেটে ১০০টি উইকেটের মালিক হয়েছেন গ্রায়েম ক্রেমার।

Inline
Inline