‘সাংবাদিক, জনপ্রতিনিধি ও প্রশাসন একে অপরের পরিপূরক’

চট্টগ্রাম-৮আসনের সাংসদ মঈন উদ্দিন খান বাদল বলেছেন, ‘সাংবাদিক, জনপ্রতিনিধি ও প্রশাসন একে অপরের পরিপূরক। সকলের উদ্দেশ্য সমাজ ও দেশের কল্যাণে কাজ করা। বর্তমান সরকার গণমাধ্যমের কল্যাণে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ গণমাধ্যমকে বাদদিয়ে একটি দেশ কখনো উন্নতির শিখরে পৌঁছতে পারে না। তিনি বলেন, এদেশ আমাদের, তাই দেশটি সর্বক্ষেত্রে উন্নতির শিখরে নিয়ে যেতে সবাইকে স্ব স্ব অবস্থান থেকে এগিয়ে আসতে হবে।

শনিবার বিকেলে উপজেলা ডাকবাংলাতে অনুষ্ঠিত বোয়ালখালী উপজেলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সুরাইয়া আকতার সুইটি। বিশেষ অতিথি ছিলেন সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার কাজী মাহবুবুল আলম, বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.সালাহ উদ্দিন চৌধুরী।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কাজী আয়েশা ফারজানা, অনলাইন প্রেস ক্লাবের সভাপতি এম.ইউছুপ রেজা, মুৎসুদ্দি দিলু বড়ুয়া, মো.জাবেদ হোসেন, সবুজ অরণ্য, প্রভাস চক্রবর্তী, এম.আর তাওহীদ, এম.ইয়াছিন চৌধুরী মিন্টু।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো.হারুন মিয়া, মুক্তিযোদ্ধা আ হ ম নাছির উদ্দিন, দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব নুরুল আলম, মুক্তিযোদ্ধা এস.এম. সেলিম প্রমুখ।