সাংবাদিক চরিত্রে ক্রিকেটার শামির স্ত্রী

বিনোদন ডেস্ক : ভারতীয় দলের তারকা ক্রিকেটার মোহাম্মদ শামির বিরুদ্ধে বিবাহবহির্ভূত সম্পর্ক ও শারীরিক হেনস্তার অভিযোগ তুলে শোরগোল ফেলে দিয়েছিলেন তার স্ত্রী হাসিন জাহান। শামির পরিবারের বিরুদ্ধেও একাধিক অভিযোগ এনেছিলেন এক সময়ের মডেল হাসিন। বর্তমানে শামি ও হাসিনের সম্পর্ক আদালতের কাঠগড়ায়।

কিন্তু এরই মধ্যে নিজের আলাদা পরিচয় তুলে ধরতে চলেছেন হাসিন জাহান। সেই লক্ষ্যে অনেকটা এগিয়েও গেছেন তিনি। ‘ফতোয়া’ নামের বলিউডের একটি হিন্দি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। আমজাদ খান পরিচালিত এই ছবিতে হাসিনকে দেখা যাবে একজন সাংবাদিকের ভূমিকায়। সম্প্রতি এএনআই-কে দেয়া সাক্ষাৎকারে এমনটা জানিয়েছেন ক্রিকেটার শামির স্ত্রী।

হঠাৎ অভিনয়ে আসা প্রসঙ্গে হাসিন বলেন, ‘উপার্জনের জন্য তো কিছু একটা করতেই হতো। আমার ও সন্তানের খরচ চালাতে এছাড়া আমার সামনে দ্বিতীয় কোনো উপায় নেই। আমাকে পরিচালক আমজাদ খান তার ছবিতে কাজ করার অনুরোধ জানান। আমি রাজি হয়ে যাই। তাছাড়া, আমার এখন শামির বিরুদ্ধে আইনি লড়াইয়ের জন্যও টাকার প্রয়োজন।’ ক্রিকেটার স্বামীর বিরুদ্ধে নায়িকার অভিযোগ, ‘বিয়ের পর আমাকে মডেলিং ছাড়তে হয়েছিল। শামি আমাকে মডেলিং করতে দিত না। এমনকি ছেলে-মেয়ে নির্বিশেষে ওর বন্ধুদের সঙ্গেও কথা বলতে দিত না। আমি যাতে ওর কুকীর্তির কথা জানতে না পারি, সে জন্যই এমনটা করত। গত মে মাসে কিছু টাকা পয়সা দিয়ে ডিভোর্স দিতে চেয়েছিল, আমি রাজি হইনি। যতদিন বাঁচব, এ লড়াই চালিয়ে যাব।’

হাসিন অভিনীত ‘ফতোয়া’ ছবিটির শুটিং শুরু হওয়ার কথা আগামী অক্টোবর থেকে। পরিচালক আমজাদ খানের এই ছবির গল্প এগিয়ে যাবে একটি দাঙ্গার ঘটনাকে কেন্দ্র করে। সাংবাদিক হিসেবে সেই ঘটনা কাভার করবেন হাসিন।

ছবির শুটিং হবে ভারতের বিভিন্ন মেট্রো শহরে। বলিউডে বর্তমানে যে ধরনের বাজেটের ছবি নির্মিত হয়, ‘ফতোয়া’র বাজেট তত বড় নয়। ছবিতে বলিউডের কয়েকজন পরিচিত মুখই অভিনয় করবেন।

Inline
Inline