সবগুলো প্রতিশ্রুতি বাস্তবায়ন করেছে আ.লীগ: নাহিদ

সিলেট সংবাদদাতা : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট মনোনীত প্রার্থী শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, আওয়ামী লীগ কথায় এবং কাজে বিশ্বাসী। ক্ষুধা, দারিদ্র্য, অনিয়ম, দুর্নীতি এবং বৈষম্যহীন সমাজ গঠন বঙ্গবন্ধুর হাতে গড়া এ সংগঠনের অন্যতম প্রধান কাজ। বিগত নির্বাচনে দেয়া সবগুলো প্রতিশ্রুতি বাস্তবায়ন করেছে আওয়ামী লীগ।

বৃহস্পতিবার বিকেলে গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের খালপার বাজার, লালনগর গ্রামসহ ইউনিয়নের কয়েকটি স্থানে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

নাহিদ বলেন, ২০০৮ সালে ইশতেহারে আওয়ামী লীগ প্রতিশ্রুতি দিয়েছিল যে নির্বাচিত হলে যুগোপযোগী শিক্ষা, বিদ্যুৎ সমস্যা দূরীকরণসহ ডিজিটাল বাংলাদেশ গড়বে। ইতোমধ্যে আওয়ামী লীগ বিগত ইশতেহারে দেয়া সবগুলো প্রতিশ্রুতি বাস্তবায়ন করেছে এবং দেশের মানুষ ডিজিটাল সুবিধা ভোগ করছে। এবারের ইশতেহারে তরুণ ও যুবকদের চাকরিসহ বিশেষ সুবিধা রাখা হয়েছে। এ প্রতিশ্রুতিগুলোও ক্ষমতায় গেলে বাস্তবায়ন করা হবে।

শিক্ষামন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার পুনরায় ক্ষমতায় এলে মধ্যম থেকে আমরা উন্নত বাংলাদেশের দিকে অগ্রসর হব। আশা করি এ অঞ্চলের মানুষ ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে সহায়ক ভূমিকা পালন করবেন।

পথসভায় আরও বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কামাল আহমদ, জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ ও বাঘা ইউপি চেয়ারম্যান ছানা মিয়া প্রমুখ।