শয়তান অক্ষয় Vs রাজসিক রজনী (ট্রেলার)

বিনোদন ডেস্ক : আমির খানের ‘ঠগস অফ হিন্দুস্থান’ এবং শাহরুখ খানের ‘জিরো’ নিয়েই বর্তমানে মশগুল গোটা বলিউড। বছর শেষের সবচেয়ে বড় দুই ধামাকা হিসেবে ধরা হচ্ছে এই ছবি দুটিকে। তবে আরও এক ধামাকা যে বাকি রয়েছে, সেটা বোধহয় বেমালুম ভুলেই গেছেন অনেকে। বলিউড খিলাড়ি অক্ষয় কুমার ও দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত অভিনীত ‘2.0’। আমির ও শাহরুখের সঙ্গে টেক্কা দেয়ার সব উপাদানই রয়েছে এই ছবিতে।

শনিবার মুক্তি পেয়েছে সেই ‘2.0’র অফিসিয়াল ট্রেলার। ভিএফএক্সের মজা কাকে বলে, সেটা বুঝতে হলে এই ট্রেলারটি অবশ্যই দেখতে হবে। সেই পুরনো চিট্টিরূপী রাজসিক রজনীকান্তকে আরও একবার বড় পর্দায় দেখতে অপেক্ষায় তার কোটি কোটি ভক্ত। সঙ্গে রয়েছেন শয়তানরূপী অক্ষয় কুমার। শংকর শানগামুগাম পরিচালিত এ ছবির ট্রেলার দুই মিনিটের। গোটা ট্রেলারেই এমন সব দৃশ্য রয়েছে যে চোখ সরানোই মুশকিল।

বর্তমান বিশ্ব নতুন নতুন প্রযুক্তির দাস। কীভাবে সেগুলো মানুষের ক্ষতি করছে, সেটাই জানান দেয়া হয়েছে দুই মিনিটের ট্রেলারে। এখানে ভারতের চেন্নাই শহরের একটি দৃশ্যে দেখানো হয়েছে, আচমকাই সকলের হাতের মোবাইল ফোন গায়েব। ডক্টর বশীকরণও(রজনীকান্ত) এসব দেখে বেশ চিন্তিত। সেই ফোনগুলো দিয়ে তৈরি এক বিশাল পাখি(অক্ষয় কুমার) গোটা চেন্নাই শহরকে ভীত-সন্ত্রস্ত করে রেখেছে। সেই মুহূর্তে সবাইকে বাঁচাতে হাজির চিট্টিরূপী রজনীকান্ত।

রজনীকান্তের মতো অক্ষয় কুমারও এই ছবিতে আছেন রিচার্ড নামের এক ডক্টরের ভূমিকায়। তবে দুজনের চরিত্র ভিন্ন। একজনের কাজ মানুষকে বিপদে ফেলা, ভীত-সন্ত্রস্ত করে রাখা। অপরজনের কাজ সেই বিপদে পড়া মানুষগুলোকে বাঁচানো। শয়তানরূপী ডক্টর রিচার্ডের কথায়, ‘হাতে মোবাইল ফোন থাকা সব মানুষই একেকজন খুনি।’ ৫০০ কোটি টাকা বাজেটের এই ছবির নায়িকা অ্যামি জ্যাকশন। সঙ্গীত পরিচালকের দায়িত্বে এ আর রহমান।

শনিবার মুক্তি পেতেই ট্রেলার সুপারহিট। এবার ছবি হিট হওয়ার পালা। তার জন্য অপেক্ষা করতে হবে ২৯ নভেম্বর পর্যন্ত। ওই দিনই মুক্তি পাওয়ার কথা অক্ষয় ও রজণীকান্তের ‘2.0’। ‘কালা’র পর চলতি বছরে রজনীকান্তের দ্বিতীয় ছবি এটি। ২০১০ সালে এই ছবিরই আরেকটি ভার্সন মুক্তি পেয়েছিল ‘রোবট’ নামে। ঐশ্বরিয়া রায়ের সঙ্গে করা সেই ছবিটি সুপারহিট হয়েছিল।

Inline
Inline