শ্রীপুরে সড়ক দূর্ঘটনায় ২ ছাত্র নিহত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : শ্রীপুরে সড়ক দূর্ঘটনায় ২ ছাত্র নিহত হয়েছেন। ২৪ অক্টোবর দুপুরে শ্রীপুর রাজাবাড়ী সড়কে ডোয়াইবাড়ী নামস্থনে গরু ভর্তি টমটম গাড়ি ও ব্যাটারী চালিত অটোরিক্সার মুখোমুখী সংঘর্ষের ঘটনাস্থলে পি.এস.সি. পরীক্ষার্থীর ২ শিক্ষার্থী ঘটনাস্থলেই মারা যায়।
নিহতরা হলেন, উপজেলা রাজাবাড়ী ইউনিয়নের ডোয়াইবাড়ী গ্রামে ডোয়াইবাড়ী মধ্যপাড়া প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র নজরুল ইসলামের পুত্র সিয়াম (১১) ও এই এলাকার শাহজাহানের পুত্র সিহাব (১১)। মডেল টেষ্ট পরীক্ষা দিয়ে বাড়ী ফেরার পথে সড়ক দুর্ঘটনা মারা যান। আহতরা হলেন আছমা বেগম ও মাজাহারুল কে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধনী রাখা হয়েছে।
জানা গেছে, শাহজাহানপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মডেল টেষ্ট পরীক্ষায় শেষে নিহত ছাত্রের মা আছমা বেগম তার ছেলে সহপাঠি সিয়াম ও মাজাহারুল কে নিয়ে ব্যাটারী চালিত রিক্সায় বাড়ী ফিরার সময় ডুয়াইবাড়ী পূর্ব পাড়া ঈদগাহ্ মাঠের পাশে পৌছতেই বিপরীত দিক থেকে আসা গরুবাহী টমটমের সাথে ব্যাটারী চালিত রিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলে ওই দু’ছাত্রের মৃত্যু হয়। আহতদের শ্রীপুর হাসপাতালে ভর্তি করাহয়।
খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুই ছাত্রের লাশ উদ্ধার করেন। শ্রীপুর থানার এস.আই এখলাছ জানান, নিহত ছাত্রদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশ দুর্ঘটনায় টমটমে থাকা ৪টি ইন্ডিয়ান গরু আটক করে থানায় নিয়ে আসেন। এ মর্মান্তিক ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান জানান, এ ঘটনায় দূষীদের বিরুদ্ধে মামলা নেওয়া হবে।