শ্রীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ডাকাতি

মোশারফ হোসেন, (গাজীপুর) শ্রীপুর থেকে : গাজীপুরের শ্রীপুরে ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে আরফান মিয়া (৩২) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। পরে ঘটনার ওই রাতের ভোরের মধ্যেই অভিযান চালিয়ে সন্দেহজনক ২ জনকে গ্রেপ্তার করে শ্রীপুর থানা পুলিশ।
জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে আরফান শ্রীপুর পাইলট উচ্চবিদ্যালয়ের সামনে নিজের বিকাশ দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে শ্রীপুর রাজাবাড়ি সড়কে এ ঘটনা ঘটে। সে উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের বিন্দুবাড়ি গ্রামের হাসান আলীর ছেলে। পুলিশের হাতে গ্রেপ্তার ২ জন পৌর এলাকার লোহাগাছ গ্রামের কামাল হোসেনের ছেলে দেলোয়ার হুসেন ও একই গ্রামের ইমান আলীর ছেলে জুলহাস। তাদেরকে শুক্রবার সকালে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক(এসআই) শহীদুল হক মোল্লা আহতের বরাত দিয়ে জানান, আরফান আলীর শ্রীপুর পৌর বাজারের পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে একটি বিকাশের দোকান রয়েছে। সারাদিন ব্যবসার পর রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে শ্রীপুর রাজাবাড়ি সড়কে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে কয়েকজন তাকে গতিরোধ করে কুপিয়ে আহত করে টাকা পয়সা, মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনা অবহিত হওয়ার পরই শ্রীপুর থানা পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ঘটনায় জড়িত থাকায় ২ জনকে গ্রেপ্তার করা হয়।
এসময় লোহাগাছ গ্রামের কামাল হোসেনের ছেলে দেলোয়ার হুসেনের কাছ থেকে ১২০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। তিনি আরো জানান, দেলোয়ার একজন ইয়াবা ব্যবসায়ী। সে দেশের বিভিন্ন স্থান হতে ইয়াবা এনে শ্রীপুরে বিক্রি করতো।

Inline
Inline