শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

শ্রীপুর (গাজীপুর) সংবাদদাতা : গাজীপুর জেলার শ্রীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকায় বাস চাপায় রিমা আক্তার (১৯) নামে এক নারী ও বিদ্যুতের খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় রাশেদ (২১) নামে এক যুবক নিহত হয়েছেন।

নিহত রিমা আক্তার (১৯) নেত্রকোনা জেলার আটপাড়া থানার জালশুকা গ্রামের জাহিদ হোসেনের স্ত্রী। আর রাশেদ উপজেলা মাওনা ইউনিয়নের সলিংমোড় (ছয়শত পাড়া) এলাকার হযরত আলীর ছেলে।

নিহতের রিমা আক্তারের স্বামী জাহিদ হোসেন জানান, মঙ্গলবার রাত আনুমানিক ১১টার দিকে মহাসড়কের গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকায় আব্দুল হাই একাডেমির সামনে মহাসড়ক পারাপারে সময় ময়মনসিংহগামী আল আরাফা পরিবহনের একটি বাস রিমা আক্তারকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন বলেন, স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও চালক পালিয়ে গেছে।

এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত রাশেদের বাবা হযরত আলী জানান, রাশেদ তার কয়েক বন্ধু মিলে মোটরসাইকেলে ঘুরতে বের হন।

মঙ্গলবার বেলা ২টার কেওয়া পশ্চিম খন্ড মাওনা-কড়ইতলা সড়কে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পাশে বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা তিনজনই গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে রাশেদকে উন্নত চিকিৎসার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।