শ্রীপুরের পুষ্পদাম রেস্টুরেন্টের কর্ণধার সাদ্দাম অনন্তর গরীব দু:খীর মাঝে ঈদ সামগ্রী বিতরন

রাকিবুল হাসান শ্রীপুর(গাজীপুর) থেকে : ছোটবেলা থেকেই অসহায় মানুষদের জন্য মন কাঁদে, তখন থেকেই মানুষের জন্য সেবা করার চেষ্টা করি প্রতিনিয়ত, মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য “এই কথাগুলো আমার হৃদয়ে বাজে। কথাগুলো বলছিলেন পুষ্পদাম রেস্টুরেন্ট এর কর্ণধার সাদ্দাম হোসেন অনন্ত।
গাজীপুরের শ্রীপুর মাওনার আশেপাশে বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে অসহায় নিঃস্ব ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন পুষ্পদাম রেস্টুরেন্টের মালিক সাদ্দাম হোসেন অনন্ত।
বুধবার(০৭ আগস্ট)সকাল থেকে উপজেলার মাওনা চৌরাস্তা, নিজমাওনাসহ বিভিন্নস্থানে গিয়ে তিনি ঈদ সামগ্রীসহ নগদ টাকা বিতরণ করেন। পায়ে হেঁটে ঈদ সামগ্রী এবং নগদ টাকা তুলে দেন রাস্তার পাশের অসহায় প্রতিবন্ধী, গরিব ও ভিখারীর হাতে।
মানসিক ভারসাম্যহীন মৌসুমিকে প্রতিনিয়ত দেখাশোনার দায়িত্ব নেন। আর্থিক সহযোগিতাসহ ঈদ সামগ্রী তুলে দেন মৌসুমির হাতে।
শ্রীপুর উপজেলা জৈনা বাজারে প্রায় ৪০ জন অসহায় হতদরিদ্র মানুষের হাতে ঈদ সামগ্রী তুলে দিয়ে মানবতার সাক্ষী হয়ে রইলেন।
সারাদিন শত পরিবারের কাছে ঈদ সামগ্রী পৌঁছে দেয়ার কার্যক্রমের সময় এক
প্রশ্নের উত্তরে সাদ্দাম হোসেন অনন্ত বলেন, আমি দীর্ঘদিন যাবত প্রচার বিমুখ হয়ে মানুষের জন্য যারা মানবেতর জীবন যাপন করে তাদের জন্য কাজ করে যাচ্ছি এই কাজগুলো আমাকে বেঁচে থাকার অনুপ্রেরণা দেয়, নিজের ভালো লাগা থেকেই মানুষের জন্য কাজ করি, বাবার অনুপ্রেরণায় মানুষের জন্য কাজ করে যেতে চাই।
বিভিন্ন সময় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ, যাদের ঘর বাড়ি নেই তাদের থাকার ব্যবস্থা করা, মেধাবী দরিদ্র ছাত্রছাত্রীদের জন্য আর্থিক সহায়তা, কম্পিউটার প্রশিক্ষণের ব্যবস্থা করা সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে সাদ্দাম অনন্তের ভূমিকাকে সকলে সাধুবাদ জানিয়েছেন।
সাদ্দাম হোসেন অনন্ত জানান, ঈদুল আজহার পর তিনি ওমরা পালন করবেন। তিনি আজীবন মানবতার সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চান। সাদ্দাম হোসেন অনন্ত সকলের নিকট তার জন্য ও তার পিতা যেন জান্নাতবাসী হয় সেজন্য দোয়া কামনা করেছেন।