শেষ ওভারে মুম্বাইকে হতাশ করলেন মোস্তাফিজ

ক্রীড়া ডেস্ক : আবারও শেষ ওভারে এসে হারতে হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সকে। দিল্লি ডেয়ারডেভিলসের কাছে এবার হারতে হয়েছে ৭ উইকেটে। এই নিয়ে টানা তিন ম্যাচে হারতে হলো মুম্বাই ইন্ডিয়ান্সকে। আর দিল্লির এটা প্রথম জয়।

শেষ ওভারে দিল্লির দরকার ছিল ১১ রান। আগের তিন ওভারে ১৪ রান দিয়ে সেরা বোলার ছিলেন মোস্তাফিজ। তাই শেষ ওভারটা তার হাতেই তুলেন দেন রোহিত শর্মা।

কিন্তু প্রথম বলে চার ও দ্বিতীয় বলে ছক্কা হাঁকিয়ে কাজের কাজটি সেরে নেন জেসন রয়। পরের তিন বলে কোনো রান না দিলে শেষ বলে দরকার পড়ে ১ রান। আর শেষ বলে প্রয়োজনীয় এক রান নিয়ে দারুণ জয় তুলে নেন জেসন রয়।

৫৩ বলে ৯১ রান করে অপরাজিত থাকেন জেসন। ২০ বলে ২৭ করে নট অউট থাকেন লায়ার। দিল্লির পক্ষে এছাড়া রিশাব পান্ট ২৫ বলে ৪৭ রান করেন।

প্রথম তিন ওভারে ১৪ রান দিয়েছিলেন মোস্তাফিজ। শেষ ওভারটা ভালো করতে পরলে হিরো হতে পারতেন। কিন্তু প্রথম দুই বল বাজে করার মাশুল গুণতে হয় তাকে।

৪ ওভারে ২৫ রান দিয়ে এক উইকেট নেন মোস্তাফিজ। মুম্বাইয়ের বোলিং খরার দিনে মোস্তাফিজই তবু সেরা বোলার।

এর আগে আশোক যাদব, এভিন লুইস ও ইশান কিষানের ব্যাটে ৭ উইকেটে ১৯৪ রানের বড় ইনিংস দাড় করে মুম্বাই ইন্ডিয়ান্স।

ওয়াংখেড়েতে মুম্বইয়ের বিরুদ্ধে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন দিল্লি অধিনায়ক গৌতম গম্ভীর। শুরু থেকেই মুম্বাই ব্যাটসম্যানরা আক্রমণের রাস্তায় হাটেন। দুই ওপেনার এভিন লুইস ও আশোক যাদব ছিলেন দারুণ আক্রমণাত্মক।

ট্রেন্ট বোল্ট, শাহবাজ নাদিম, মহম্মদ সামিরা কেউই মুম্বাই ব্যাটসম্যানদের আটকিয়ে রাখতে পারেননি। ৩২ বলে ৫৩ করেছেন যাদব। ২৮ বলে ৪৮ রান করেন লুইস। আর ২৩ বলে ৪৪ রানের বিধ্বংসী ইনিংস এসেছে ইশানের ব্যাট থেকে।

Inline
Inline