শিশু নির্যাতনকারী নুরুন্নবীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে উত্তাল গাইবান্ধাবাসী

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধায় দু’জন শিশুর যৌন নির্যাতনকারী নুরুন্নবীকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে উত্তাল হয়েছে গাইবান্ধাবাসী।

রোববার (২৮ অক্টোবর) যৌন নির্যাতনকারী নুরুন্নবীকে গ্রেফতার ও শাস্তির দাবীতে শহরের ডিবি রোড আসাদুজ্জামান মার্কেটের সামনে এক মানববন্ধন কর্মসূচী পালন করে সর্বস্তরের মানুষ।

মানবববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলু, জেলা কৃষক লীগের সভাপতি হাসান মাহমুদ সিদ্দিক, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রনজিৎ বকসী সূর্য, সাধারণ সম্পাদক দীপক কুমার পাল, সন্তোষ রবিদাস, রাজ কুমার রবিদাস, হরিজন নেতা দীলিপ বাসফোর, রাজেশ বাসফোর প্রমুখ।

বক্তারা শিশু বেবী ও জয়া রাণী রবিদাসের যৌন নির্যাতনকারী মানুষরূপী নরপশু নুরুন্নবীকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বলেন, ‘দুই অবুঝ শিশু তারা ধর্ষণ কি জিনিস এখনো বোঝার বয়স হয়নি, কিন্তু যখন একদিন তারা বড় হবে এবং সব বুঝতে পরবে তখন এ সমাজের কাছে যদি জিজ্ঞাসা করে তারা অবুঝ বয়সে যৌন নির্যাতনের শিকার হয়েছিল, দোষীকে কি শাস্তি দিয়েছো তখন আমরা কি জবাব দেব? আমরা ওই মানুষরূপী নরপশুর কঠিন শাস্তি চাই।’

উল্লেখ্য, গত ২৪ অক্টোবর গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটী ইউনিয়নের চকমামরোজপুর কাজীবাড়ি এলাকায় একই পরিবারের সাত বছর বয়সী ২ শিশু বেবী ও জয়া রাণী রবিদাসকে একই এলাকার মুদী দোকানদার নুরুন্নবী মিয়া দোকান ঘরে নিয়ে জোরপূর্বক যৌন নির্যাতন করে।

Inline
Inline