শিশু ধর্ষক, আজিজুল গ্রেফতার

মুন্সীগঞ্জ প্রতিনিধি : লম্পট ও ধর্ষক আজিজুলকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০টায় তার নিজ বাড়ী নয়াগাও পশ্চিম পাড়া থেকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের নয়াগাও পশ্চিম পাড়ার চান মিয়ার ছেলে আজিজুল হক (৫০)। সে রমজান থেকে এই শিশু বাচ্চাটিকে স্কুল থেকে আসার পথে ডেকে বাগানে নিয়ে যৌন নির্যাতন করে। দীর্ঘদিন যাবৎ লম্পট আজিজুল হক মেয়েটিকে নির্যাতন করে আসছিল। হঠাৎ করে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে। তার মা তাকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসলে প্রভাবশালীদের চাপের মুখে মেয়েটিকে চিকিৎসা না করিয়েই বাড়িতে নিয়ে যেতে বাধ্য হয়।
গত মঙ্গলবার ঘটনাটি এলাকায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়লে মেয়ের বাড়ি ও লম্পট আজিজুলের বাড়িতে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়। প্রভাবশালী মহলের চাপের মুখে শিশু মেয়ে ও তার বাবা মা ভীত সন্ত্রস্থ হয়ে পড়ে। পরিবারটিকে মেরে ফেলারও হুমকি প্রদান করে আজিজুল।
মুন্সীগঞ্জ সদর থানা সূত্র জানাযায়, আজিজুল হক স্বীকার করেছে সে ফিঙ্গারিং করে যৌন নির্যাতন করেছে, অন্য কিছু করেনি। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করে আদালতে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছে।