শাহবাগে গণজমায়েত করবে ঐক্যফ্রন্ট

নিজস্ব প্রতিবেদক : ফেনীর নুসরাত হত্যাকাণ্ড, দেশব্যাপী নারী-শিশু ধর্ষণ ও খুন বৃদ্ধিসহ নানা ইস্যুতে রাজধানীর শাহবাগে প্রতিবাদী গণজমায়েত কর্মসূচি পালন করবে জাতীয় ঐক্যফ্রন্ট। আগামী ৩০ এপ্রিল এ গণজমায়েতের দিন নির্ধারণ করা হয়েছে। বুধবার বিকেলে ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের মতিঝিল চেম্বারে স্টিয়ারিং কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের সভাপতিত্বে বিকেল ৪টার দিকে শুরু হওয়া এ বৈঠক চলে প্রায় ৬টা পর্যন্ত। বৈঠক শেষে আ স ম আবদুর রব সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

তিনি বলেন, আজ কয়েকটি সিদ্ধান্ত নেয়া হয়েছে। সিদ্ধান্তগুলো হলো ৩০ এপ্রিল শাহবাগে গণজমায়েত, নোয়াখালী ও রাজশাহীসহ বিভিন্ন জেলা শহরে গণশুনানি এবং রমজান মাসে ইফতার মাহফিল ও সুধী সমাবেশ।

বৈঠকে উপস্থিত ছিলেন জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, কৃষক শ্রমিক জনতা লীগের বঙ্গবীর কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের শহীদুল্লাহ কায়সার, ডা. জাহিদুর রহমান, জেএসডির আবদুল মালেক রতন, গণফোরামের সুব্রত চৌধুরী, জগলুল হায়দার আফ্রিক, অধ্যাপক আবু সাঈদ প্রমুখ।