শার্শার কাশিপুর শহীদ বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ সমাধিতে শ্রদ্ধা ও দোয়া

এস এম মারুফ, শার্শা উপজেলা প্রতিনিধি: শার্শা উপজেলার পাকশি কাশিপুর বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ এর শহীদ বেদীতে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সকাল ৮ টায় শহীদদের আত্মার মাগফেরাত কামনা ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন আলহাজ্ব শেখ আফিল উদ্দিন, উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, ইউএনও পূলক কুমার মন্ডল, ইউপি চেয়ারম্যান হোসেন আলী ও স্থানীয়রা।

শহীদদের আত্মার মাগফেরাত কামনা ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন সংসদ সদস্য(যশোর ৮৫-১ শার্শা) শেখ আফিল উদ্দিনসহ উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ ।

সকাল সাড়ে ১০ টায় জাতীয় মর্যাদায় সম্মান প্রদর্শন ও দোয়ার অনুষ্ঠান করেন, যশোরের ৪৯ ব্যাটালিয়নের বিজিবির কমান্ডিং অফিসার (সিও) লেঃ কর্নেল সেলিম রেজা।

এ সময় যশোরের ৪৯ বিজিবির কমান্ডিং অফিসার (সিও) লেঃ কর্নেল সেলিম রেজা বলেন, দেশ স্বাধীনতা রক্ষায় জীবন দিয়ে যারা শহীদ হয়েছে, তাদের প্রতি শ্রদ্ধা-সম্মান এবং নবীনদের এ বিষয়ে জ্ঞাত করতে আমাদের আরো আন্তরিক হতে হবে। আমরা আমাদের যে বীরশ্রেষ্ঠদের সমাধির পাশে আছি এবং যারা দেশের জন্য জীবন দিয়েছেন আমরা মনে প্রানে তাদের জন্য দোয়া করি এবং যারা মুক্তিযুদ্ধ করে এখনো আমাদের মাঝে বেচে আছেন তাদের প্রতি যথাযথ সম্মান করি, সেদিকে লক্ষ্য রাখতে হবে। সবার প্রতি রহিল আমাদের আন্তরিক শুভেচ্ছা ও দোয়া।

এসময় উপস্থিতি ছিলেন বেনাপোল বন্দর প্রেসক্লাবের সহ-সভাপতি আলহাজ্ব এইচ এম আবুল বাসার, সাধারণ সম্পাদক আজিজুল হক ও সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান, জাতীয় দৈনিক আমাদের বার্তা’র সাংবাদিক এস এম মারুফ সহ ইলেক্ট্রনিক মিডিয়ার শার্শা উপজেলার সকল সাংবাদিকবৃন্দ।

দোয়া অনুষ্ঠান শেষে উপস্থিত জনসাধারণের মাঝে মিষ্টি বিতরণ করেন বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)।