শাবিতে তিন দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন শুরু বৃহস্পতিবার

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) সমাজকর্ম বিভাগের উদ্যোগে তিন দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হবে। মঙ্গলবার দুপুর দেড়টায় একাডেমিক ভবন ‘ডি’ এর ২০০৬নং কক্ষে সম্মেলনের আহ্বায়ক অধ্যাপক ড. তুলসী কুমার দাস এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘সমাজকর্ম ও টেকসই সমাজ উন্নয়ন’ শীর্ষক এই আন্তর্জাতিক সম্মেলন আগামী ৪-৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। সম্মেলনে শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের সভাপতিত্বে কি-নোট স্পিকার হিসেবে রয়েছেন অধ্যাপক ড. আন্নামারিয়া কাম্পানিনি, অধ্যাপক ড. গোলাম এম মাতবর, অধ্যাপক ড. মার্ক হেনরিকসন, অধ্যাপক ড. সিতি হাজার আবু বকর। এতে আমেরিকা, কানাডা, জাপান, নিউজিল্যান্ড, ইটালি, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, ভারতসহ দেশ-বিদেশের প্রায় ২০০জন বিশেষজ্ঞ অংশগ্রহণ করবেন।

এসময় উপস্থিত ছিলেন বিভাগীয় প্রধান অধ্যাপক ড. ফয়সাল আহমেদ, অধ্যাপক আ ক ম মাহবুবুজ্জামান, অধ্যাপক ড. অধ্যাপক আমিনা পারভীন, অধ্যাপক ড. মো. মোয়াজ্জেম হোসাইন, অধ্যাপক মো. মিজানুর রহমান, সহযোগী অধ্যাপক শফিকুর রহমান, সহকারী অধ্যাপক আবুল কাশেম, কৃত্তিবাস পাল ও প্রিয়াঙ্কা ভট্টাচার্য প্রমুখ।